shono
Advertisement

‘মোহিনী’ মাধুরীর ‘এক দো তিন’-এর ছন্দে জ্যাকলিনের ঠুমকা

টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। এবার দেখুন সম্পূর্ণ ভিডিও। The post ‘মোহিনী’ মাধুরীর ‘এক দো তিন’-এর ছন্দে জ্যাকলিনের ঠুমকা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:13 PM Mar 19, 2018Updated: 08:28 PM Mar 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিজার প্রকাশ্যে এসেছে কিছুদিন আগে। এক, দুইয়ের যে হিসেব একদিন বলিউডের ডান্সিং ডিভা মিলিয়েছিলেন, সেই হিসেবই নতুন করে মেলানোর চেষ্টা করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এবার মাধুরী দীক্ষিতের জুতোয় পা গলিয়েছেন অভিনেত্রী। অলকা ইয়াগনিকের কণ্ঠকেই নতুন করে সাজিয়েছেন সন্দীপ শিরোদকর।

Advertisement

[অজয়ের সহ-অভিনেত্রীর অভিনয়ে মুগ্ধ কাজল, ভিডিও পোস্ট করে খুশি জাহির]

১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল পরিচালক এন চন্দ্রের ‘তেজাব’।  প্রথম ছবি ‘অবোধ’ তেমন ভাল চলেনি। তাই দ্বিতীয় ছবির জন্য নিজেকে নতুন করে গড়ে তুলেছিলেন মাধুরী দীক্ষিত। শোনা যায়, ‘এক দো তিন’-এর সুর শুনেই নাকি একটু ঘাবড়ে গিয়েছিলেন মাধুরী। প্রশিক্ষিত কত্থক শিল্পী তিনি। বলিউড নাচের এমন আদব-কায়দা জানবেন কেমন করে? কিন্তু করতে তো হবেই। তাই প্রায় ২০-২৫ দিন ধরে ‘মাস্টারজি’ সরোজ খানের কাছে প্র্যাকটিস করেছিলেন। ফল মিলেছে হাতেনাতে।

 

[ফিরল ‘ডর’-এর স্মৃতি, ক্যাটরিনার জন্য সংলাপ বদলে ফেললেন শাহরুখ]

লক্ষ্মীকান্ত-প্যায়ারেলালের সুরের জাদু আজও অমলিন। তাই এই গানকেই নিজের ছবিতে ফিরিয়ে এনেছেন পরিচালক আহমেদ খান। নতুন গানে মাধুরীর সঙ্গে তুলনাতেই যাননি জ্যাকলিন। তবে সিগনেচার স্টেপটি এক রাখা হয়েছে। অনেকেরই পছন্দ হয়েছে জ্যাকলিনের এই নয়া ‘এক দো তিন’। তবে অনেকে আবার সমালোচনায় মুখর হয়েছেন। তাঁদের মতে, মাধুরী দীক্ষিতের নমনীয়তা, তাঁর এক্সপ্রেশনের ছিটেফোঁটা জ্যাকলিনের মধ্যে নেই। বলিউডে মোহিনী-রূপে যে জাদু মাধুরী ছড়িয়ে গিয়েছেন, সেই শিখরে পৌঁছানো প্রায় অসম্ভব।

তবে তুলনায় যেতে চাইছেন না জ্যাকলিন। নিজে মাধুরীর বড় ফ্যান নায়িকা। এ গান তিনি কেবল বলিউডের ডান্সিং ডিভাকে ট্রিবিউট জানিয়েই করেছেন বলেই দাবি শ্রীলঙ্কার সুন্দরীর।

[অভিনয় জগতে দুই দশক পূর্ণ, ঐশ্বর্যকে খোলা চিঠি তাঁর রেখা ‘মা’য়ের]

The post ‘মোহিনী’ মাধুরীর ‘এক দো তিন’-এর ছন্দে জ্যাকলিনের ঠুমকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement