shono
Advertisement

মদ্যপ অবস্থায় গাড়ি চালাতে চালাতে রিলস শুট! মা-ছেলেকে পিষে দিল চার যুবক

দুর্ঘটনার পরই ওই চালক এবং তার এক সঙ্গী ঘটনাস্থল থেকে চম্পট দেয়।
Posted: 12:51 PM Jan 06, 2024Updated: 12:58 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলস তৈরির নেশা যে কতখানি সর্বনাশা হতে পারে, তারই সাক্ষী থাকল রাজস্থানের জয়সলমের। চলন্ত গাড়িতে ইনস্টাগ্রাম রিলস তৈরি করতে গিয়ে পথচারী মা ও ছেলের প্রাণ কাড়ল চার যুবক।

Advertisement

ঘটনা শুক্রবারের। চার যুবক মদ্যপ অবস্থায় বেপরোয়া ভাবে গাড়ি চালাতে চালাতে ইনস্টা রিলস তৈরি করছিল বলে অভিযোগ। সেই সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে অন্য দুই পথচারীকে পিষে দেয় তাদের গাড়ি। ঘটনাস্থলেই প্রাণ হারায় ১৩ বছরের কিশোর মণীশ এবং তার মা। তবে এখানেই দুর্ঘটনায় ইতি ঘটেনি। দুই পথচারীকে ধাক্কা মারার পর অন্য একটি গাড়িতে গিয়ে সজোরে ধাক্কা মারে ওই ঘাতক গাড়ি। আর তার জেরেই অভিযুক্ত চার যুবকের মধ্যে দুজনের মৃত্যু হয়। মৃতরা হল রোশন খান (২১) এবং ভবানী সিং। পুলিশ জানায়, অন্য যে গাড়িটিকে ওই ঘাতক গাড়ি ধাক্কা দেয়, তার ভিতরে থাকা দুই শিশুও গুরুতর আহত হয়েছে। পাশাপাশি রাস্তা পার হতে গিয়ে এই দুর্ঘটনায় প্রাণ গিয়েছে একটি গরুরও।

[আরও পড়ুন: ‘…এসব বলতে মুখ চুলকোয়! সব ফাঁস করতে চাই,’ সংবাদ প্রতিদিন ডিজিটালে বিস্ফোরক নওশাদ]

এসপি বিকাশ সাঙ্গওয়ান জানিয়েছেন, চার যুবক গাড়ি নিয়ে জয়সলমের থেকে বারমের যাচ্ছিল। যে গাড়ি চালাচ্ছিল, সে মদ্যপ অবস্থায় ছিল। দুর্ঘটনার পরই ওই চালক এবং তার এক সঙ্গী ঘটনাস্থল থেকে চম্পট দেয়। এমনকী রাস্তার ব্যারিকেট উড়িয়ে গাড়ি নিয়ে উধাও হয়ে যায় তারা। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলেই জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টের এজলাসে হুইস্কির বোতল আনলেন আইনজীবী! তাজ্জব প্রধান বিচারপতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement