shono
Advertisement

জয়ার মতো হুবহু দেখতে, জানেন ইনি কে?

বিশ্বাস হচ্ছে না তো! তাহলে নিজেই দেখে নিন ছবি। The post জয়ার মতো হুবহু দেখতে, জানেন ইনি কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:31 PM Aug 23, 2017Updated: 07:18 PM Oct 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঢাকা কলকাতা রীতিমতো ছুটে বেড়াচ্ছেন অভিনেত্রী জয়া আহসান। চুটিয়ে কাজ করছেন দুই বাংলার ছবিতে। কাজের সূত্রে আজ কলকাতা তো কাল ঢাকায় থাকছেন তিনি। সম্প্রতি বাংলাদেশে জাতীয় পুরস্কার পেয়েছেন জয়া। শুধু বড়পর্দা নয় স্বল্পদৈর্ঘ্যের ছবিতেও অভিনয় করছেন। সবমিলিয়ে ব্যস্ততা তুঙ্গে। বক্স অফিসে ভাল ব্যবসা করেছে তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি বিসর্জন। শুধু দর্শকদের নয়, অভিনয় ও রূপে তিনি মুগ্ধ করেছেন ফিল্ম সমালোচকদেরও। জয়ার রূপে গুণেমুগ্ধ টলিউড। শোনা যাচ্ছে, বেশ কয়েকটি নতুন ছবিতে দেখা যেতে চলেছে তাঁকে। তাঁকে নিয়ে ইতিমধ্যেই ভাবতে শুরু করেছেন পরিচালকরা।

Advertisement

[‘ধনঞ্জয়’ ছবিতে তদন্তে ‘অসঙ্গতি’র ইঙ্গিত! কী জবাব কলকাতা পুলিশের?]

তবে শুধু কি পরিচালক প্রযোজক, তাঁকে বড়পর্দায় দেখার জন্য অপেক্ষায় রয়েছে তাঁর ফ্যানরাও। তাই তাঁদের জন্য সোশ্যাল সাইটে প্রায়ই কিছু না কিছু আপডেট দিতে থাকেন অভিনেত্রী। এই যেমন বোনের জন্মদিন উপলক্ষে বুধবার পোস্ট করলেন তাঁদের পারিবারিক বেশ কয়েকটি ছবি। যে ছবি দেখে আপনি চমকে যেতে পারেন। কারণ ছবিতে দুজনের মধ্যে আপনি বুঝতেই পারবেন না কোনটা আসলে জয়া। জয়া আর তাঁর বোন কান্তা করিমকে প্রায় একই দেখতে। হঠাৎই দুজনকে সামনে দেখলে গুলিয়ে ফেলতে পারেন যে কেউ। জয়া নিজেও তাঁর বোনকে তাঁরই আরেকটা অংশ, তাঁর প্রতিচ্ছায়া বলে মনে করেন। বিশ্বাস হচ্ছে না তো! তাহলে নিজেই দেখে নিন ফেসবুকে জয়ার শেয়ার করা সেইসব ছবি।

[কবে বিয়ে করছেন? কী উত্তর অভিনেত্রী রাইমা সেনের?]

 

The post জয়ার মতো হুবহু দেখতে, জানেন ইনি কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement