shono
Advertisement

একাকিত্বে ভুগছেন জীতু কমল! নতুন পোস্টে কীসের ইঙ্গিত দিলেন অভিনেতা?

এখনও যদিও নবনীতা-জীতুর বিচ্ছেদের শংসাপত্র আসেনি।
Posted: 12:22 PM Oct 06, 2023Updated: 12:32 PM Oct 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবনীতার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে সোশাল মিডিয়ায় একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন জীতু কমল। নেটিজেনরা বলছেন, জীতুর বেশিরভাগ পোস্টেই থাকে যেন মন খারাপের সুর। তবে মাঝে মধ্য়ে মুড বদলে ফেলে জীতু আবার মজার ছবি ও ভিডিও পোস্ট করছেন। তবে অভিনেতার নতুন পোস্টে কিন্তু ফের যেন মন খারাপের ইঙ্গিত।

Advertisement

সম্প্রতি জীতু তাঁর ইনস্টাগ্রামে একটি ‘মিরর সেলফি’ পোস্ট করেছেন। আলো আঁধারি মাখা ছবি পোস্ট করে জীতু লিখেছেন, ‘একাকিত্বই আরেক ধরনের শক্তি।’ জীতুর এই পোস্ট দেখে রীতিমতো ধন্দে নেটিজেনরা। অন্যদিকে, সম্প্রতি নবনীতাও জীতুর পরিবারের ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘এবার পুজোটা তোমাদের সঙ্গে কাটাতে পারব না।’

[আরও পড়ুন: ‘দুটো ফ্লপ হতেই রণে ভঙ্গ দেবেন না, ফিরে আসুন’, আমিরের নতুন লুক দেখে আর্জি ভক্তদের]

হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় জিতু কমলের সঙ্গে বিয়ে ভাঙলেন নবনীতা দাস। সংবাদ প্রতিদিনকে স্পষ্টই নবনীতা জানিয়ে ছিলেন, তিন মাস ধরে আলাদা রয়েছে তাঁরা। আর এই সিদ্ধান্ত একেবারেই ভাবনা চিন্তা করে নেওয়া। তারপর থেকেই নানা সময়ে সোশ্য়াল মিডিয়ায় নবনীতা যেমন নানা পোস্ট দিয়েছেন। তেমনি, এই সম্পর্ক ভাঙা নিয়ে মুখে কিছু না বললেও, ফেসবুক, ইনস্টাগ্রামে নানা ইঙ্গিতবাহী পোস্ট দিচ্ছেন। এই যেমন, সম্প্রতি জিতু তাঁর ফেসবুকে লিখেছিলেন, ভালোবাসা কি? যদি রূপ দেখে কাউকে ভালোবাসো-সেটা ভালোবাসা নয়- সেটা বেছে নেওয়া। যদি কারো দেহ দেখে ভালোবাসো- সেটা ভালোবাসা নয়-সেটা লোভ। সেটা লালসা,যদি কারো টাকা দেখে ভালোবাসো। তাহলে ভালোবাসা কাকে বলে? যদি তুমি এক নজর তাকে দেখার জন্য ছটফট করতে থাকো তাহলে- সেটাই ভালোবাসা।।।” তবে জিতুর এই মেসেজ একেবারেই কপি করা, সেটাও জিতু জানিয়ে ছিলেন এই পোস্টে। ২০১৯ সালের ৬ই মে সাত পাকে বাঁধা পড়েছিলেন জিতু-নবনীতা। স্বামী জীতু কমলের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন নায়িকা। যদিও বিচ্ছেদের শংসাপত্র এখনও আসেনি।

[আরও পড়ুন: ‘দুটো ফ্লপ হতেই রণে ভঙ্গ দেবেন না, ফিরে আসুন’, আমিরের নতুন লুক দেখে আর্জি ভক্তদের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement