shono
Advertisement

‘মানুষের কাছে কৃতজ্ঞ’, মিজোরাম নির্বাচনে স্বাস্থ্যমন্ত্রীকে হারালেন প্রাক্তন মোহনবাগানি জেজে

প্রথমবার মিজোরামের বিধায়ক হলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক।
Posted: 10:57 AM Dec 05, 2023Updated: 10:57 AM Dec 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলের জার্সি গায়ে মাঠ কাঁপিয়েছেন। দাপট দেখিয়েছেন ইস্টবেঙ্গল-মোহনবাগানেও। সেই জেজে লালপেখলুয়া (Jeje Lalpekhlua) এবার রাজনীতির ময়দানে নেমেও ম্যাজিক দেখালেন। প্রথমবার বিধানসভা নির্বাচনে লড়েই হারিয়ে দিলেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রীকে। সদ্য বিধায়ক হয়ে জাতীয় দলের প্রাক্তন তারকা আপ্লুত। সকলকে ধন্যবাদ জানিয়েছেন সোশাল মিডিয়ায়। জেজেকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের বর্তমান তারকা ছাংতে।

Advertisement

চলতি বছরই ফুটবল থেকে অবসর নিয়ে রাজনীতিতে যোগ দিয়েছিলেন জেজে। মিজোরামের (Mizoram) নতুন দল জোরাম পিপলস মুভমেন্টের হয়ে নেমে পড়েন নির্বাচনী লড়াইয়ের ময়দানে। রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী আর লালথানলিয়ানার মতো হেভিওয়েট প্রতিপক্ষের বিরুদ্ধে তাঁর উপরেই ভরসা রাখে দল। প্রথমবারেই বাজিমাত জাতীয় দলের প্রাক্তন অধিনায়কের। দক্ষিণ তুইপুই কেন্দ্রে ৫৪৬৮ ভোটে জিতে যান আইএসএল জয়ী ফুটবলার। প্রথমবার মিজোরামে সরকার গড়তে চলেছে তাঁর দল জেডপিএম। সেখানে মন্ত্রীত্বও পেতে পারেন তারকা ফুটবলার।

[আরও পড়ুন: গেরুয়া ঝড়ের রেশেই ফের কামাল, আবার সর্বকালের রেকর্ড উত্থান সেনসেক্সের]

প্রথমবার বিধায়ক হয়ে আপ্লুত জেজে। ইনস্টাগ্রামে পোস্ট করে সকলকে ধন্যবাদ জানিয়েছেন মোহনবাগানের হয়ে আই লিগ জয়ী ফুটবলার। তিনি লেখেন, “আমার উপরে ভরসা রেখে বিধায়ক হিসাবে বেছে নিয়েছেন, সেই জন্য দক্ষিণ তুইপুইইয়ের মানুষকে ধন্যবাদ। মিজোরাম ও তার বাইরে থেকে যারা আমাকে সমর্থন করেছেন আমি তাঁদের প্রতি কৃতজ্ঞ।” জেজেকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের বর্তমান তারকা ছাংতে। শুভেচ্ছা জানিয়েছেন মিজোরামের প্রাক্তন ফুটবল তারকা টুলুঙ্গাও। 

[আরও পড়ুন: আতঙ্ক ছড়াচ্ছে ঘূর্ণিঝড় ‘মিগজাউম’,বানভাসি চেন্নাইয়ের রাস্তায় উঠে এল কুমির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement