shono
Advertisement

বিজয়ার প্রণাম করতে এসে শিক্ষকের বাড়ি থেকে গয়না চুরি প্রাক্তন ছাত্রের!

গ্রেপ্তার অভিযুক্ত, উদ্ধার গয়না। The post বিজয়ার প্রণাম করতে এসে শিক্ষকের বাড়ি থেকে গয়না চুরি প্রাক্তন ছাত্রের! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:25 PM Nov 18, 2018Updated: 06:25 PM Nov 18, 2018

অর্ণব আইচ: বিজয়ার প্রণাম করতে এসে শিক্ষকের বাড়ি থেকে পাঁচ লক্ষ টাকার গয়না চুরি! সেই গয়না আবার প্রেমিকাকে উপহারও দিয়েছিল প্রাক্তন এক ছাত্র। দু’জনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের কাছে খোয়া যাওয়া গয়না উদ্ধারও করেছেন তদন্তকারীরা। ঘটনাটি ঘটেছে টালিগঞ্জের পশ্চিম পুঁটিয়ারি এলাকায়।

Advertisement

[ শহরে ডেঙ্গুর বলি আরও এক, বাগুইআটিতে মৃত্যু স্কুল শিক্ষকের]

টালিগঞ্জের রিজেন্ট পার্ক থানার পশ্চিম পুঁটিয়ারিতে থাকেন কাজল সিনহা। পেশায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক তিনি। শিক্ষক হওয়ার সুবাদে বাড়িতে ছাত্রদের আনাগোনা লেগে থাকে। ‘স্যর’-এর সঙ্গে দেখা করতে আসেন  প্রাক্তন ছাত্ররাও। কাজল সিনহার দাবি, বাড়ির আলমারিতে প্রচুর গয়না রাখা ছিল। যার আনুমানিক মূল্য প্রায় পাঁচ লক্ষ টাকা। গত বুধবার যখন তিনি আলমারি থেকে গয়না বের করতে যান, তখন দেখেন একটি গয়নাও নেই। বহু খোঁজাখুঁজি করেও গয়নার আর সন্ধান মেলেনি। শেষপর্যন্ত শুক্রবার রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন কাজল সিনহা। তদন্তে নামে পুলিশ।

অবসরপ্রাপ্ত শিক্ষকের বাড়ি থেকে গয়না চুরির ঘটনায় প্রথমে বাড়ির পরিচারিকাদেরই সন্দেহ করেছিলেন তদন্তকারীরা। কিন্তু তাঁদের জেরা করে বিশেষ কিছুই জানা যায়নি। তদন্তে জানা যায়, পুজোর পর কাজল সিনহাকে বিজয়ার প্রণাম করতে তাঁর বাড়িতে এসেছিল অমিত মজুমদার নামে এক যুবক। পুলিশ জানিয়েছে, বছর কুড়ির ওই যুবককে একসময়ে পড়াতেন কাজলবাবু। তার বাড়ি বেহালায়। অমিত তেমন কিছু করে না। রবিবার তাকে গ্রেপ্তার করে রিজেন্ট পার্ক থানার পুলিশ। তদন্তকারীদের দাবি, জেরায় শিক্ষকের বাড়ি থেকে চুরি করার কথা স্বীকার করেছে অমিত। ওই যুবক জানিয়েছে, চুরি করা গয়না সে তার প্রেমিকা অর্চনা মল্লিককে উপহার দিয়েছে। তাকেও গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের কাছ গয়নাও উদ্ধার হয়েছে। এদিকে প্রাক্তন ছাত্রের কীর্তিতে হতবাক শিক্ষক কাজল সিনহা।

[ আগামী এক মাসের জন্য কমছে মেট্রোর সংখ্যা, বিপাকে নিত্যযাত্রীরা]

The post বিজয়ার প্রণাম করতে এসে শিক্ষকের বাড়ি থেকে গয়না চুরি প্রাক্তন ছাত্রের! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement