shono
Advertisement

চোরাই বন্দুক দিয়ে প্রেমিকের সঙ্গেই জীবন শেষ করার পরিকল্পনা! কাটোয়ার কিশোরীর কীর্তি ফাঁস

প্রেমিককে ডেকে চুম্বনের পর গুলি চালিয়ে খুনের চেষ্টা করে নাবালিকা।
Posted: 04:16 PM Dec 16, 2021Updated: 04:29 PM Dec 16, 2021

ধীমান রায়, কাটোয়া: উত্তরপ্রদেশ থেকে চুরি করে আনা আগ্নেয়াস্ত্র ও দু’টি গুলিকে কাজে লাগিয়ে প্রেমিককে খুন করে আত্মহত্যা করার ছক কষেছিল নাবালিকা। কাটোয়ার সার্কাস পাড়ায় প্রেমিককে ডেকে চুম্বনের পর খুনের চেষ্টার কথা স্বীকার করে নিল বছর সতেরোর অভিযুক্ত। তাকে বৃহস্পতিবার বর্ধমান জুভেইনাল আদালতে তোলা হয়। ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র এবং গুলিটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Advertisement

কাটোয়ার কেশিয়া মাঠপাড়ার বাসিন্দা লালচাঁদ শেখের সঙ্গে নাবালিকার মন দেওয়া নেওয়া হয়েছিল চার বছর আগে। প্রেমের সম্পর্ক লোকচক্ষুর আড়ালে রাখা যায়নি বেশিদিন। দুই পরিবারই প্রেমের কথা জেনে ফেলে। সম্পর্ক নিয়ে বিশেষ আপত্তি ছিল না কারও। সকলেই ভেবেছিল বিয়ে হবে বেশ কয়েকবছর পর। প্রেমিক লালচাঁদ শেখের দাবি, পরিবারের কেউ তড়িঘড়ি বিয়ে দিতে চাননি তাঁদের। তবে নাবালিকা তাড়াতাড়ি বিয়ে করতে চেয়েছিল। এ নিয়ে লালচাঁদ এবং ওই নাবালিকার সঙ্গে অশান্তিও চলছিল। নাবালিকার পরিবারের দাবি, মাসপাঁচেক আগে বাড়ি ছেড়ে চলে যায় সে। চলে যায় ঝাড়খণ্ডে মাসির বাড়ি। সেখানে একটি নাচের দলে যোগ দেয় সে। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশে নাচের অনুষ্ঠান করতে যান নাবালিকা। আচমকাই মঙ্গলবার বাড়ি ফিরে আসে।

[আরও পড়ুন: Omicron: সুখবর! ওমিক্রনশূন্য বাংলা, সন্দেহভাজনদের কারও শরীরেই মিলল না করোনার নয়া স্ট্রেন]

ওই ধরনের নাচের দলের সদস্য হোক প্রেমিকা, তা চাননি লালচাঁদ। তবে নাবালিকা সেই আপত্তি মানতে চায়নি। তাই প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটি হচ্ছিল তার। প্রেমিকের দাবি, বুধবার তাকে দেখা করতে বলে নাবালিকা। সেই অনুযায়ী সন্ধেয় সার্কাস পাড়ায় দেখা করে তারা। বেশ কিছুক্ষণ গল্পগুজব হয়। ওই এলাকায় হাতে হাত রেখে ঘোরাফেরা করে। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই মুহূর্ত।

প্রেমিকের সঙ্গে ধূমপান করার অনুরোধ করে নাবালিকা। সেই অনুযায়ী প্রেমিক সিগারেট কিনেও আনে। সিগারেট জ্বালানোর পর একে অপরের কাছাকাছি চলে আসে। প্রেমিকের দাবি, কিছু বুঝে ওঠার আগে ওড়না সরিয়ে আগ্নেয়াস্ত্র বের করে নাবালিকা। বুকে ঠেকিয়ে গুলি চালাতে উদ্যত হয়। ধাক্কা দিয়ে নাবালিকাকে সরিয়ে দেয় সে। গুলি ছিটকে পেটে লেগে বেরিয়ে যায়। সামান্য চোট লাগে তাঁর। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় লালচাঁদকে। আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল তাঁর। তবে মানসিকভাবে ভেঙে পড়েছে যুবকটি।

রাতেই খাজুরডিহি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আগ্নেয়াস্ত্রটি কোথা থেকে পেল নাবালিকা, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। পুলিশের দাবি, জেরায় খুনের চেষ্টার কথা কবুল করেছে অভিযুক্ত। সে জানায়, উত্তরপ্রদেশে একটি বিয়েবাড়িতে নাচের অনুষ্ঠানে গিয়ে আগ্নেয়াস্ত্র ও দু’টি গুলি চুরি করে সে। কেন মাত্র দু’টি গুলিই চুরি করল নাবালিকা, সে প্রশ্নের জবাব দিয়েছে সে। কিশোরী জানায়, তার লক্ষ্য ছিল একটি গুলিতে প্রেমিককে খুন করা। অপর গুলি দিয়ে আত্মঘাতী হওয়ার ভাবনাও ছিল। কিশোরীর দাবি, ঘনিষ্ঠ সম্পর্কের পরেও লালচাঁদের বিয়েতে আপত্তি থাকায় এই পরিকল্পনা ছিল তাঁদের। ওই নাবালিকাকে জেরা করে আরও তথ্য পাওয়া যাবে বলেই মনে করছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ‘প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বিসিসিআই’, কোহলি বিতর্কে প্রথমবার মুখ খুললেন সৌরভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার