shono
Advertisement

আগাম জামিনের আবেদন খারিজ হাই কোর্টে, আসানসোল দুর্ঘটনায় বিপাকে জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী

গত ১৪ ডিসেম্বর আসানসোলে কম্বল বিতরণী অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়।
Posted: 11:58 AM Feb 23, 2023Updated: 11:58 AM Feb 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসানসোল দুর্ঘটনায় প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালি তিওয়ারির আগাম জামিনের আবেদন খারিজ করে দিল কলকাতা হাই কোর্ট (Calcutta High Court)। গ্রেপ্তারি থেকে রক্ষাকবচ পেতে চৈতালি কলকাতা হাই কোর্টে আবেদন করেন। বৃহস্পতিবার বিচারপতি দেবাংশু বসাকের ডিভিশন বেঞ্চ চৈতালির আগাম জামিনের আবেদন খারিজ করে দিয়েছে। ফলে আসানসোল পুরনিগমের কাউন্সিলরের আর কোনও রক্ষাকবচ রইল না।

Advertisement

এর আগে গত ২২ ডিসেম্বর চৈতালির আবেদন মেনে তাঁকে অন্তর্বর্তীকালীন রক্ষাকবচ দিয়েছিল হাই কোর্ট (Calcutta High Court)। তাঁকে তদন্তে সহযোগিতা করার নির্দেশও দেওয়া হয়। কিন্তু পুলিশের অভিযোগ ছিল, চৈতালি তদন্তে কোনওরকম সহযোগিতা করছেন না। তাঁকে বারবার নোটিস দেওয়া হলেও সাড়া পাওয়া যাচ্ছে না। এমনকী, তিওয়ারি দম্পতি দীর্ঘদিন ধরে নিখোঁজ বলেও দাবি করেছে পুলিশ।

[আরও পড়ুন: মধ্যপ্রদেশে ৬ হাজার ‘পাটোয়ারি’ পদে আবেদন ১২ লক্ষের, প্রার্থীরা কেউ ডক্টরেট, কেউ ইঞ্জিনিয়ার]

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর আসানসোল পুরনিগমের ২৭ নম্বর ওয়ার্ডের রেলপারের রামকৃষ্ণ ডাঙালে শিবচর্চা ও মেগা কম্বল বিতরণী অনুষ্ঠান হয়। বকলমে, এই অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন আসানসোল পুরনিগমের বিরোধী দলনেত্রী চৈতালি তেওয়ারি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এই ঘটনায় পদপিষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়। মৃত ঝালি বাউরির ছেলে সুখেন বাউরি পরের দিন আসানসোল উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে আসানসোল উত্তর থানার পুলিশ একটি মামলা করে। অনিচ্ছাকৃত খুন-সহ তিনটি ধারায় একটি এফআইআর হয়। তাতে জিতেন্দ্র তিওয়ারি, চৈতালি তিওয়ারি-সহ নির্দিষ্ট করে ১০ জনের নাম ছিল। এখনও পর্যন্ত এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ৬ জনকে।

[আরও পড়ুন: শিব সেনার নাম-প্রতীক আপাতত শিণ্ডেদেরই, সুপ্রিম কোর্টেও স্বস্তি পেলেন না উদ্ধব]

এর আগে পুলিশ চৈতালির বাড়িতে গিয়েও তল্লাশি চালিয়ে এসেছে। একাধিকবার তাঁকে নোটিসও পাঠানো হয়েছে। কিন্তু পুলিশের দাবি চৈতালিরা বাড়িতে নেই। আসানসোলে তিওয়ারিদের বাসভবনে তালা ঝুলছে। এরই মধ্যে আদালতে ধাক্কা খেয়ে গেলেন চৈতালি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement