shono
Advertisement

ঋষি সুনাককে চিনতে না পেরে সরিয়ে দিলেন জো বাইডেন! ভাইরাল ভিডিও

বিমানবন্দরে বাইডেনকে স্বাগত জানাতে গিয়েছিলেন সুনাক।
Posted: 04:04 PM Apr 13, 2023Updated: 04:04 PM Apr 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রিটেনের প্রধানমন্ত্রী তিনি। সেই ঋষি সুনাককে (Rishi Sunak) প্রায় চিনতেই পারলেন না মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন! দায়সারা ভাবে হাত মিলিয়ে এগিয়ে গেলেন অন্যদের সঙ্গে কথা বলতে। আয়ারল্যান্ডের একটি অনুষ্ঠানের এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। বাইডেনের (Joe Biden) এহেন আচরণ ঘিরে প্রশ্ন উঠছে ওয়াকিবহাল মহলেও। 

Advertisement

গুড ফ্রাইডের একটি বিশেষ অনুষ্ঠানে যোগ দিতে আয়ারল্যান্ডে গিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট। প্রসঙ্গত, বাইডেন নিজেও আইরিশ বংশোদ্ভূত। প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পরে এই প্রথমবার আয়ারল্যান্ডে গিয়েছিলেন তিনি। বিমানবন্দরে বাইডেনকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাক। সেখানেই এড়িয়ে যাওয়ার ঘটনাটি ঘটে।

[আরও পড়ুন: জাতীয় দলের তকমা হারিয়েছে তৃণমূল, আদালত চত্বরে দাঁড়িয়ে কী বললেন পার্থ?]

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, বাইডেনকে দেখেই হাসিমুখে এগিয়ে গেলেন সুনাক। তবে সম্ভবত তাঁকে চিনতে পারেননি মার্কিন প্রেসিডেন্ট। কোনওমতে দায়সারা হ্যান্ডশেক সারেন দুই রাষ্ট্রপ্রধান। তারপরেই উপস্থিত এক সামরিক কর্তার সঙ্গে কথা বলতে এগিয়ে যান বাইডেন। বেশ অস্বস্তিতে পড়লেও হাসিমুখে পরিস্থিতি সামাল দেন সুনাক।

এই ভিডিও ছড়িয়ে পড়তেই নেটিজেনদের মধ্যে আলোচনা শুরু হয়, বাইডেনের এহেন আচরণ কি ইচ্ছাকৃত? আবার অনেকের মতে, বয়সজনিত নানা অসুস্থতায় ভুগছেন মার্কিন প্রেসিডেন্ট। তাই হয়তো ভুলবশত এমনটা হয়ে গিয়েছে। তবে পরে অবশ্য দেখা গিয়েছে, উষ্ণ করমর্দন সেরেছেন দুই নেতা। সুনাকের পিঠও চাপড়ে দেন বাইডেন। পরে বৈঠকেও বসেন তাঁরা। 

[আরও পড়ুন: এক সপ্তাহের ব্যবধানে দাম বেড়ে দ্বিগুণ! চাওড়া হাসি মালদহের আলু চাষিদের মুখে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement