shono
Advertisement

‘খেলোয়াড়দের নাটবল্টু ছুঁড়ে মেরেছে’, দর্শকদের বিরুদ্ধে বিস্ফোরক লখনউ কোচ

ঝামেলার জেরে বেশ খানিকক্ষণ বন্ধ থাকে হায়দরাবাদ বনাম লখনউয়ের ম্যাচ।
Posted: 01:51 PM May 14, 2023Updated: 04:34 PM May 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দর্শকাসন থেকে নাটবল্টু ছোঁড়া হয়েছে প্রেরক মানকড়ের দিকে। তার জেরে গুরুতর আহত হয়েছেন লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) এই ক্রিকেটার। টুইটে বিস্ফোরক দাবি করলেন দলের ফিল্ডিং কোচ জন্টি রোডস। প্রসঙ্গত, শনিবার সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) ঘরের মাঠেই তাদের বিরুদ্ধে খেলতে নেমেছিল লখনউ। সেখানে আম্পায়ারের ভুল সিদ্ধান্তকে কেন্দ্র করে মাঠের পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। বেশ কিছুক্ষণ খেলা বন্ধও রাখা হয়।

Advertisement

ঘটনার সূত্রপাত ম্যাচের প্রথম ইনিংসে। হায়দরাবাদের ব্যাটিংয়ের ১৯তম ওভারে একটি নো বল করেন আবেশ খান। কিন্তু তৃতীয় আম্পায়ার সেই সিদ্ধান্ত নাকচ করে দেন। তারপরেই আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন হায়দরাবাদের ব্যাটার হেনরিক ক্লাসেন। মাঠের উত্তেজনা ছড়িয়ে পড়ে গ্যালারিতেও। লখনউ ডাগআউটের দিকে পাথর জাতীয় জিনিস ছুঁড়ে মারা হয়েছে বলে জানা যায়।

[আরও পড়ুন: ভুল সিদ্ধান্তের জেরে আম্পায়ারকে ব্যাট উঁচিয়ে তাড়া! সানরাইজার্স তারকাকে বড় শাস্তি বোর্ডের]

তবে লখনউয়ের ফিল্ডিং কোচ জানিয়েছেন, শুধু ডাগআউট নয় মাঠে থাকা খেলোয়াড়দেরও আক্রমণ করা হয়েছে। টুইট করে রোডস বলেছেন, “লং অনে ফিল্ডিং করছিল প্রেরক মানকড়। সেই সময়ে ওর দিকে নাটবল্টু ছুঁড়ে মারেন দর্শকরা। এহেন আচরণ একেবারেই মেনে নেওয়া যায় না।” প্রসঙ্গত, ম্যাচের সময়ে বিরাট কোহলির ছবি দেখিয়ে লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীরকেও উত্যক্ত করার অভিযোগ ওঠে হায়দরাবাদের দর্শকদের বিরুদ্ধে।

পরিস্থিতি খুবই অশান্ত হয়ে ওঠায় বেশ কিছুক্ষণ ম্যাচ বন্ধ থাকে। তর্কে জড়িয়ে পড়েন দুই দলের ক্লাসেন ও ডি’কক। জাতীয় দলের সতীর্থ হলেও বেশ চরমে ওঠে দুই ক্রিকেটারের বিবাদ। তবে ঘরের মাঠে হায়দরাবাদকে হারিয়ে কার্যত মধুর প্রতিশোধ নিয়েছে লখনউ। জয়ের প্রধান কারিগর ছিলেন ‘আক্রান্ত’ প্রেরক মানকড়ই। ৬৪ রান করেন তিনি। শেষে ১৩ বলে ৪৪ রানের ইনিংস খেলে হাড্ডাহাড্ডি ম্যাচে লখনউকে জয় এনে দেন নিকোলাস পুরান। 

[আরও পড়ুন: ‘অভিষেকের গ্রেপ্তারি শুধু সময়ের অপেক্ষা’, বিস্ফোরক দাবি সুকান্তর, পালটা জবাব তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement