shono
Advertisement
Jos Butler

উদ্বেগ বাড়াচ্ছেন ইংরেজ ক্রিকেটাররা, রাজস্থান থেকে বিদায় বাটলারের, এবার কি নাইট শিবির ছাড়বেন সল্ট?

কেন আইপিএল ছাড়ছেন ইংরেজ ক্রিকেটাররা?
Published By: Krishanu MazumderPosted: 11:45 PM May 13, 2024Updated: 11:50 PM May 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্লে অফের সমীকরণ প্রায় পরিষ্কার হয়ে গিয়েছে। এই আবহে ইংল্যান্ডের ক্রিকেটাররা উদ্বেগ বাড়াচ্ছেন একাধিক ফ্র্যাঞ্চাইজির। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, রাজস্থান রয়্যালস এবং পাঞ্জাব কিংস ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে তাদের দলের ইংরেজ তারকারা শিবির ছেড়ে চলে যাচ্ছেন জাতীয় শিবিরে।
কলকাতা নাইট রাইডার্সের তারকা ওপেনার ফিল সল্টের বিষয়ে অবশ্য সরকারি ভাবে কোনও তথ্য জানানো হয়নি। তবে দেওয়াললিখন স্পষ্ট প্লে অফের আগেই কেকেআর শিবির ছাড়তে পারেন সল্ট।
প্লে অফে সল্টকে না পেলে চাপ বাড়বে কেকেআরেরই। কারণ সল্ট ও সুনীল নারিন জুটি ওপেন করতে নেমে ঝড় তোলেন। সল্ট যদি নাইট শিবির ছেড়ে দেন, তাহলে কলকাতা নাইট রাইডার্স যে চাপে পড়বে সেকথা বলাই বাহুল্য। 

Advertisement

[আরও পড়ুন: এফআইআরকে চ্যালেঞ্জ, হাই কোর্টে মামলা বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের]


উল্লেখ্য ২২ মে থেকে পাকিস্তান-ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে। বিশ্বকাপের আগে এটাই শেষ প্রস্তুতি সিরিজ ইংল্যান্ড ও পাকিস্তানের। সেই কারণেই ইংরেজ তারকা ক্রিকেটাররা একে একে তাঁদের ফ্র্যাঞ্চাইজি ছাড়ছেন।
রাজস্থান রয়্যালস ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে জস বাটলার শিবির ছেড়ে জাতীয় দলে যোগ দিচ্ছেন। রাজস্থান রয়্যালসের এখনও দুটি ম্যাচ বাকি। সেই দুটি ম্যাচে পাওয়া যাবে না বাটলারকে। টানা পাঁচ ম্যাচ জিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু জমিয়ে দিয়েছে আইপিএল। বিরাট কোহলিদের ফ্র্যাঞ্চাইজি জানিয়ে দিয়েছে মরশুমের বাকি ম্যাচগুলোয় আরসিবি পাবে না উইল জ্যাকস ও টপলিকে। হাঁটুর চোটের জন্য নিয়াম লিভিংস্টোন আগেই সরে দাঁড়িয়েছেন। ইংল্যান্ডের তারকা ক্রিকেটাররা আইপিএলের দল ছাড়ায় উদ্বেগ যে বাড়ছে কেকেআর শিবিরে, তা বলাইবাহুল্য।

বৃষ্টিতে ধুয়ে গেল কলকাতা-গুজরাট ম্যাচ, বিদায় গিলদের, প্রথম দুইয়ে থাকা নিশ্চিত নাইটদের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্লে অফের সমীকরণ প্রায় পরিষ্কার হয়ে গিয়েছে।
  • এই আবহে ইংল্যান্ডের ক্রিকেটাররা উদ্বেগ বাড়াচ্ছেন একাধিক ফ্র্যাঞ্চাইজির।
  • রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, রাজস্থান রয়্যালস এবং পাঞ্জাব কিংস ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে তাদের দলের ইংরেজ তারকারা শিবির ছেড়ে চলে যাচ্ছেন জাতীয় শিবিরে।
Advertisement