shono
Advertisement

প্রাক্তন স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন এই টেলি অভিনেত্রী

শচীন অভিযোগ তোলেন, জুহি তাঁকে কখনওই ভালবাসতেন না। The post প্রাক্তন স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন এই টেলি অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:07 PM Jul 21, 2018Updated: 04:37 PM Jul 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুহি পারমার আর শচীন শ্রফের মধ্যে প্রেম পর্ব এখন কেটে গিয়েছে। বিচ্ছেদ হয়েছে দু’জনের। বিচ্ছেদের পর জুহি ও শচীন, দু’জনেই ঠিক করেছিলেন, তাঁদের মধ্যে যা হয়েছে, তা ব্যক্তিগতই থাকবে। কখনও কাউকে দোষারোপ করবে না। কিন্তু শচীন সেই কথা রাখলেন না। সম্প্রতি শচীনের একটি সাক্ষাৎকার প্রকাশিত হয় একটি সংবাদমাধ্যমে। সেখানে তিনি বলেন, দু’জনের মধ্যস্থতায় বিচ্ছেদ হয়েছে। কিন্তু দুঃখের বিষয়, জুহি তাঁকে কখনই ভালবাসতেন না। সেই কারণেই গত ডিসেম্বরে তাঁরা বিচ্ছেদের দিকে এগোন। এবার প্রাক্তন স্বামীর সেই অভিযোগের পালটা দিলেন জুহি। প্রাক্তন স্বামীর প্রতি ক্ষোভ উগরে দিলেন তিনি।

Advertisement

[ পালটে যাচ্ছে মুন্না ভাইয়ের ‘সার্কিট’! কাকে দেখা যাবে? ]

শচীনের সাক্ষাৎকার প্রকাশিত হওয়ার তিনদিন পর নিজের প্রতিক্রিয়া জানালেন জুহি। বললেন, নিজের মর্যাদা রক্ষা করতে তাঁর মুখ খোলা জরুরি। তাঁর প্রাক্তন স্বামী তাঁর বিরুদ্ধে যা অভিযোগ তুলেছেন। এতে তাঁর সততা প্রশ্নের মুখে। তাঁকে সম্পূর্ণ ভূলভাবে ব্যাখ্যা করেছেন প্রাক্তন স্বামী শচীন। তিনি বলেছিলেন, জুহি নাকি তাঁকে ভালবাসতেন না। এই কথাতেই আপত্তি জুহির। জিজ্ঞাসা করেন, “কবে আর কোথায় আমি এই শব্দগুলো উচ্চারণ করেছি! বিয়ের পর কখন বলেছি আমি তোমাকে ভালবাসি না? আমাদের সম্পর্ককে একপেশে বলে তুমি শুধু আমার চেষ্টাই ভাঙোনি, জনসমক্ষে আমাকে অপমানিত করেছ। আমার চরিত্রের উপর প্রশ্ন তুলেছ। যদি যাকে আমি বিয়ে করেছি, তাকে ভাল নাই বাসি, তাহলে ন’বছর সেই মানুষটার সঙ্গে কীভাবে কাটালাম? আমাদের সন্তানের জন্ম কীভাবে দিলাম?” জুহি এও বলেন, শচীন যে এমন বলবেন, ভাবতে পারেননি তিনি। তিনি হতবাক। এই অবস্থা থেকে তিনি বের হতে পারছেন না।

[ বড়পর্দায় ফের একসঙ্গে অজয় ও সইফ, ছবির নাম জানেন? ]

২০০৯ সালে শচীন শ্রফকে বিয়ে করেন জুহি পারমার। তাঁদের এক মেয়েও রয়েছে। নাম সামাইরা। শচীনের সঙ্গে একমাস আগে জুহির বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর সামাইরার কাস্টডি চলে যায় জুহির কাছে।

The post প্রাক্তন স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন এই টেলি অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement