shono
Advertisement

বার বার তলব সত্ত্বেও যাননি, অবশেষে ইডির হাতে গ্রেপ্তার কেসিআর কন্যা

Published By: Biswadip DeyPosted: 06:37 PM Mar 15, 2024Updated: 06:40 PM Mar 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির আবগারি মামলায় তাঁকে বার বার ডেকে পাঠিয়েছে ইডি। কিন্তু তিনি যাননি! এই পরিস্থিতিতে শুক্রবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা হানা দিয়েছে বিআরএস নেত্রী কে কবিতার (K Kavitha) বাড়িতে। জানা গিয়েছে গ্রেপ্তার করা হয়েছে তেলেঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী কেসিআরের কন্যাকে। তাঁকে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে বলে জানা যাচ্ছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে তা জানা গিয়েছে।

Advertisement

প্রসঙ্গত, আবগারি মামলায় আগেই নাম জড়িয়েছিল বিআরএস নেত্রীর। তাঁকে হায়দরবাদে জেরা করেছিল সিবিআই। হায়দরাবাদের ব্যবসায়ী অরুণ রামচরণ পিল্লাই গ্রেপ্তার হয়েছিলেন। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল এই দুর্নীতিতে জড়িত থাকার। পিল্লাই ছিলেন কেসিআর কন্যার ‘ফ্রন্টম্যান’। এর পরই তাঁকে ডাক পাঠায় ইডি (ED)। ২০২৩ সালে তাঁকে জিজ্ঞাসাবাদও করা হয়। কিন্তু নতুন করে সমন পাঠানো হলে তিনি যাননি। অবশেষে এদিন গ্রেপ্তার করা হল কবিতাকে।

[আরও পড়ুন: বিজেপিতে ‘ঘর ওয়াপসি’ অর্জুনের, গেরুয়া শিবিরে দিব্যেন্দু অধিকারীও]

উল্লেখ্য, এই মামলাতেই জেলে রয়েছেন আপের প্রথম সারির দুই নেতা। বার বার ডাকা হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। এহেন পরিস্থিতিতে কে কবিতা আগেই দাবি করেছিলেন, তিনি এই দুর্নীতির সঙ্গে জড়িত নন। যা হচ্ছে তা শুধুই রাজনীতির খেলা।

[আরও পড়ুন: ‘আগের চেয়ে এই সিস্টেম ভালো’, ইলেক্টোরাল বন্ড নিয়ে মুখ খুললেন নির্মলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement