shono
Advertisement

‘৮৩’র পর ‘২০১১’, ভারতের বিশ্বকাপ জয় নিয়ে ফের ছবি বানাবেন কবীর খান!

২৪ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাচ্ছে '৮৩'।
Posted: 02:47 PM Dec 21, 2021Updated: 03:10 PM Dec 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই মুক্তি পেতে চলেছে এ বছরের সবচেয়ে চর্চিত ছবি ‘৮৩’। রণবীর সিং, দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবি নিয়ে প্রথম থেকেই উৎসাহ ছিল তুঙ্গে। ১৯৮৩-র ক্রিকেট বিশ্বকাপ জিতেছিল ভারত। সেই জয়ের গল্পই ফুটে উঠবে এই ছবিতে। স্বপ্নপূরণের সময়কেই রুপোলি পর্দায় ধরেছেন পরিচালক কবীর খান। তবে নতুন খবর হল, ‘৮৩’ ছবির পর পরিচালক কবীর খান (Kabir Khan) হাত দিতে চলেছেন এই ছবির সিক্যুয়েলে! এই সিক্যুয়েলের গল্প নাকি তৈরি হচ্ছে ২০১১ সালে ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয় নিয়ে।

Advertisement

পরিচালক কবীর খান নানা সাক্ষাৎকারে বার বার জানিয়েছেন, কোনও ছবিরই সিক্যুয়েল করাটা তিনি পছন্দ করেন না। এমনকী, ‘এক থা টাইগারে’র সিক্যুয়েলও নাকি তিনি করতে চাননি। তবে বলিউডে নতুন শোরগোল, তিনি মনস্থির করে ফেলেছেন ‘৮৩’ ছবির পর ২০১১-এর বিশ্বকাপ জয় নিয়ে সিনেমা তৈরি করবেন।

সম্প্রতি এক ইংরেজি সংবাদ মাধ্যমকে কবীর খান জানিয়েছেন, ‘আপাতত, আমি ৮৩-তেই আটকে আছি। ২০১১-এর বিশ্বকাপের জয়ের গল্প একেবারেই আলাদা। তাই এটা কখনওই ‘৮৩’-র সিক্যুয়েল হতে পারে না। আমি এখন ‘৮৩’ ছবির মুক্তির অপেক্ষায় রয়েছি। গোটা দুনিয়া এই ছবি নিয়ে কী প্রতিক্রিয়া দেবে, তা জানার জন্য অধীর আগ্রহে বসে আছি।’

[আরও পড়ুন: পানামা কাণ্ডে ৫ ঘণ্টা ধরে বউমা ঐশ্বর্যকে জিজ্ঞাসাবাদ, সংসদে মেজাজ হারিয়ে অভিশাপ জয়ার ]

‘৮৩’ ছবিতে কপিল দেবের চরিত্রে নিজেকে মেলে ধরার জন্য রণবীর শুধু চেহারায় নয়, আলাদা করে ক্রিকেটের ট্রেনিং নিয়েছেন। কপিল দেব কীভাবে বল করতেন, কীভাবে ব্যাট করতেন সবটাই আত্মস্থ করেছেন রণবীর। কপিল দেবের বিখ্যাত নটরাজ শটকে হুবহু নকল করেছেন রণবীর। রণবীরকে তাঁর রূপে দেখে প্রশংসা করেছেন স্বয়ং কপিল। এমনকী, ছবির শুটিংয়েও হাজির ছিলেন তিনি।

ছবিটি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ২৪ ডিসেম্বর। শুধু হিন্দি নয়, তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালম ভাষায় মুক্তি পাবে এই ছবি। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

[আরও পড়ুন:  ‘আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে!’ পর্নকাণ্ডে মুখ খুললেন রাজ কুন্দ্রা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement