shono
Advertisement

এয়ারস্ট্রাইকের প্রমাণ চাওয়ায় মুখ্যমন্ত্রীকে তোপ দাগলেন কৈলাস

দেশপ্রেমের যে জোয়ার এসেছে তা নির্বাচনী প্রচারে তুলে ধরতে চায় বিজেপি। The post এয়ারস্ট্রাইকের প্রমাণ চাওয়ায় মুখ্যমন্ত্রীকে তোপ দাগলেন কৈলাস appeared first on Sangbad Pratidin.
Posted: 01:50 PM Mar 01, 2019Updated: 01:50 PM Mar 01, 2019

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: এয়ারস্ট্রাইকের প্রমাণ চাওয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। বায়ুসেনা যে পাকিস্তানের জঙ্গিঘাঁটি ধ্বংস করেছে ও ৩০০ জঙ্গিকে মেরেছে, তার প্রমাণ চেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ প্রসঙ্গে শুক্রবার মমতাকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপির এ রাজ্যের দায়িত্বপ্রাপ্র নেতা। কৈলাসের বক্তব্য, “মুখ্যমন্ত্রী পাকিস্তানের প্রধানমন্ত্রী ও পাক মিডিয়ার সঙ্গে একসুরে কথা বলছেন। মুখ্যমন্ত্রীর বক্তব্য শুনে আমার দুঃখ হচ্ছে। মুখ্যমন্ত্রী দেশের সেনাবাহিনীর কাজে প্রশ্ন তুলে দিচ্ছেন। যখন রাজনীতির ঊর্ধ্বে উঠে সেনাবাহিনীর মনোবল বাড়ানো দরকার তখন উনি পাকিস্তানের পক্ষে কথা বলে ভারতীয় সেনাকে কাঠগড়ায় তুলছেন।”

Advertisement

[লোকসভায় ফের নির্বাচনী সমঝোতা, কংগ্রেসের সঙ্গে রফার পথ খুলল আলিমুদ্দিন]

প্রাক্তন আইপিএস গৌরব দত্তের মৃত্যুর ঘটনায় গৌরববাবুর স্ত্রীকে নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন বলে জানিয়েছেন কৈলাস। তাঁর বক্তব্য, ওই আইপিএস মৃত্যুর ঘটনায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এফআইআর হওয়া উচিত। এদিকে, পুলওয়ামার ঘটনার পর যে দেশপ্রেমের জোয়ার এসেছে তার প্রভাব রাজনীতিতে পড়বে বলে মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। রাজনৈতিক মহল মনে করছে, কাশ্মীরের ঘটনার পর দেশপ্রেমের যে জোয়ার এসেছে সেটা নির্বাচনী প্রচারে তুলে ধরতে চায় বিজেপি। যদিও দলের কেন্দ্রীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়র বক্তব্য, বিজেপির কাছে নির্বাচনের বিষয়টি ছোট। দেশ বড়। লোকসভা ভোটকে সামনে রেখে ন্যাশনাল লাইব্রেরি অডিটোরিয়ামে আজ সকাল থেকে রাজ্য বিজেপির বৈঠক শুরু হয়েছে। বৈঠকে কৈলাস, অরবিন্দ মেনন, দিলীপ ঘোষ, রাহুল সিনহা, বাবুল সুপ্রিয়, মুকুল রায়-সহ রাজ্য শীর্ষ নেতৃত্ব রয়েছেন। বৈঠকে ডাকা হয়েছে জেলা সভাপতি, বিভিন্ন লোকসভা কেন্দ্রের কমিটির আহ্বায়ক, জেলা পর্যবেক্ষকদের। আগামী ৩ মার্চ প্রতিটি বিধানসভায় বাইক মিছিল হবে। প্রতিটি বুথে কমপক্ষে পাঁচজন বাইক বাহিনী ও তাদের সঙ্গে স্মার্টফোন থাকবে বলে জানিয়েছে বিজেপি নেতৃত্ব।

[লোকসভায় ফের নির্বাচনী সমঝোতা, কংগ্রেসের সঙ্গে রফার পথ খুলল আলিমুদ্দিন]

The post এয়ারস্ট্রাইকের প্রমাণ চাওয়ায় মুখ্যমন্ত্রীকে তোপ দাগলেন কৈলাস appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement