shono
Advertisement

৬০ লক্ষ খরচ করেও স্বপ্নের নায়িকা কাজল আগরওয়ালের দেখা পেলেন না ভক্ত

হুমকি দিয়ে টাকা আদায়ের অভিযোগ দায়ের পুলিশের কাছে। The post ৬০ লক্ষ খরচ করেও স্বপ্নের নায়িকা কাজল আগরওয়ালের দেখা পেলেন না ভক্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 06:47 PM Aug 02, 2019Updated: 06:47 PM Aug 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  হুবহু যেন সিনেমার চিত্রনাট্য। প্রিয় তারকাকে একলহমার জন্য কাছে পেতে মরিয়া ভক্ত। প্রাণবাজি রেখে, সর্বস্ব খুইয়ে তাঁকে একঝলক দেখবে বলে প্রান্ত থেকে প্রান্তরে যায়। সেই যেন বলিউডের ‘মস্ত’ সিনেমা। প্রিয় অভিনেত্রী ‘মল্লিকা’ ওরফে উর্মিলার সঙ্গে দেখা করতে ঘরবাড়ি সব ছেড়ে ছুট দিয়েছিল মু্ম্বইতে। ঠিক সেরকম ঘটেছে বাস্তবেও। প্রিয় অভিনেত্রীর সঙ্গে দেখা করতে এক যুবক খরচ করে ফেলেছেন ৬০ লক্ষ টাকা। বলা ভাল খোয়ালেন। তবুও নায়িকা কাজল আগরওয়ালের দেখা মেলেনি অন্ধ অনুরাগীর। কিন্তু ৬০ লক্ষ টাকা?  শুনে ভ্রুযুগল কিঞ্চিৎ উত্থিত হলেও তা সত্যি।

Advertisement

[আরও পড়ুন: মহিলাদের আয়ের উৎস নিয়ে কুৎসিত পোস্ট, অনীক দত্তকে কটাক্ষ রুদ্রনীলের]

তা কীভাবে এত টাকা খোয়ালেন ওই যুবক? বয়ান শুনে তাজ্জব হয়েছেন পুলিশও। দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল যিনি বলিউড ব্লকব্লাস্টার ‘সিংঘম’ ছবিতে অজয় দেবগণের বিপরীতে অভিনয় করেছেন, তাঁরই এক ভক্ত এমন কাণ্ড ঘটিয়েছেন। তিনি রামানাথপুরের বাসিন্দা। কাজলের সঙ্গে দেখা করবেন বলে কোনওরকম ত্রুটির অন্ত রাখেননি। ফিল্ম স্টুডিওর বাইরে তাঁর আনাগোনা তো ছিলই, এমনকী সহকারি পরিচালক থেকে স্টুডিওর কর্মচারি, যাঁদের সামনে পেতেন তাঁদের কাছেই বায়না জুড়তেন। কাকুতি-মিনতির উদ্দেশ্য একটাই- কাজল আগরওয়ালের সঙ্গে একটু দেখা করা এবং সামান্য কথা বলা। তাঁর দুর্বলতা বুঝেই সুযোগ নেন ঠগবাজরা।   

[আরও পড়ুন: সাক্ষাৎকারে রবীন্দ্রনাথকে ‘অপমান’, বাংলাদেশি গায়ক নোবেলকে একহাত নিলেন ইমন]

পুলিশসূত্রে খবর, ওই ব্যক্তির আবদার মেটানোর দায়িত্ব নেয় একটি চক্র। সোশ্যাল মিডিয়ায় নিজেদের পেজ দেখিয়ে যুবকের আকর্ষণ আরও বাড়িয়ে তোলে। এরপর শুরু হয় টাকা আদায়ের পালা। প্রথমে ৫০ হাজার টাকা নেয় তাঁর কাছ থেকে। আর্থিকভাবে স্বচ্ছল থাকায় তিনি প্রথমটায় কোনও আপত্তি করেননি। কিন্তু সমস্যা শুরু হয় এরপর থেকেই। কাজলের সঙ্গে দেখা করতে মরিয়া হয়ে ওঠেন তিনি। এরপর শুরু হয় অপর পক্ষ থেকে ব্ল্যাকমেলিং। তিন দফায় ৬০ লক্ষ টাকা আদায়ের খবর ওই ব্যক্তি লিখিতভাবে পুলিশের কাছে জানিয়েছেন। তবুও, প্রিয় নায়িকা কাজল আগরওয়ালের দেখা পাননি তিনি।  

The post ৬০ লক্ষ খরচ করেও স্বপ্নের নায়িকা কাজল আগরওয়ালের দেখা পেলেন না ভক্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement