shono
Advertisement

যন্ত্রণার মাঝেও সুর খুঁজে পেলেন বীরভূমের ‘বাদাম কাকু’, দুর্ঘটনা নিয়ে বাঁধলেন নতুন গান

ভিডিওটি মিস করবেন না।
Posted: 03:09 PM Mar 04, 2022Updated: 04:16 PM Mar 04, 2022

ভাস্কর মুখোপাধ্যায়, বীরভূম: জনপ্রিয়তা পাওয়ার পরই গাড়ি কিনেছেন বীরভূমের ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর। আর সেই গাড়ি চালানো শিখতে গিয়েই যত বিপত্তি। দুর্ঘটনার শিকার হন তিনি। বুকে আঘাত লাগে। সিউড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতিও হতে হয় । কিন্তু সেই যন্ত্রণার মধ্যেও সুর খুঁজে পেয়েছেন ‘বাদাম কাকু’। আসলে গান গেয়েই তো জনপ্রিয়তা মিলেছে। ভুবন বাদ্যকরের শরীরের চোট অবশ্য তাঁর শিল্পীসত্ত্বায় আঘাত হানতে পারেনি। তাই তো দুর্ঘটনা নিয়ে গানও বেঁধে ফেলেন তিনি।

Advertisement

ভুবনের নতুন গানের প্রতিটি কলিতে যেন বাস্তব অভিজ্ঞতা ফুটে উঠেছে। তিনি লিখেছেন, “আমার নতুন গাড়ি/ড্রাইভার হতে শখ যে  ভারি/দেওয়ালে ধাক্কাও মারি/ বাঁচাল গৌর হরি।” শুক্রবারই প্রকাশ্যে এসেছে ভুবনের নয়া গান। যা আরও একবার মন ছুঁয়েছে সকলের।

[আরও পড়ুন: ভাবা যায়! তিন বোনকে একই সঙ্গে বিয়ে করে বসলেন ‘সাহসী’ যুবক! তারপর…]

বীরভূমের প্রত্যন্ত এলাকায় বাইকে চড়ে বাদাম বিক্রি করে বেড়াতেন ভুবন বাদ্যকর। ঠোঁটের কোণে হালকা হাসি আর মুখে গান। হাতে দাঁড়িপাল্লা নিয়ে বাদাম মাপতেন। কিন্তু সবসময়েই মুখে থাকত গান। অনর্গল গেয়ে যেতেন “বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম/ আমার কাছে নেইকো বুবু ভাজা বাদাম/ আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম।” তাঁর গান শুনতে শুনতে বাদাম কিনতেন প্রায় সকলেই। বাদাম বিক্রি করার ফাঁকে ভুবন বাদ্যকরের গানই একদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তারপর থেকে বীরভূমের ভুবন বাদ্যকরকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। বর্তমানে সকলের ‘বাদাম কাকু’ হয়ে উঠেছেন তিনি। 

ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানের জনপ্রিয়তা এখন তুঙ্গে। নেটিজেনরা কাঁচা বাদাম জ্বরে কাবু। প্রায় সকলেই দু’কলি গানে কোমর দুলিয়েছেন। শুধু তাই নয় সংবাদ প্রতিদিন ডিজিটালের একান্ত সাক্ষাৎকারে গাওয়া ভুবন বাদ্যকরের দ্বিতীয় গানটিও ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। দুর্ঘটনা নিয়ে ‘বাদাম কাকু’র নতুন গানেও যে সকলের মন মজেছে, তা তাঁর বাড়ির সামনের ভিড়েই স্পষ্ট।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: নোনাপুকুরে চলন্ত ট্রামে দাউদাউ করে জ্বলে উঠল আগুন, আতঙ্কে হুড়োহুড়ি যাত্রীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার