shono
Advertisement

‘দেশদ্রোহীদের সমালোচনা করে রাতারাতি ৪০ কোটির কাজ হারিয়েছি’, ‘মাথায় বাজ’ কঙ্গনার!

ফের বিস্ফোরক কঙ্গনা রানাউত ।
Posted: 05:44 PM May 17, 2023Updated: 05:44 PM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বরাবরই স্পষ্টবক্তা। তাই বেফাঁস কথা বলে বিতর্কে জড়াতেও কঙ্গনা রানাউতের জুড়ি মেলা ভার! সোজাসাপটা কথা বলার মাশুলও গুণতে হয় তাঁকে। বিতর্কিত মন্তব্য করে মাঝেমধ্যেই খবরের শিরোনামে থাকেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। এমনকী কোটি কোটি টাকার কাজও খুঁইয়ে লোকসানের মুখেও পড়তে হয়েছে কঙ্গনা রানাউতকে।

Advertisement

অভিনেত্রী সম্প্রতি জানিয়েছেন, দেশদ্রোহী, টুকরে টুকরে গ্যাংয়ের বিরুদ্ধে কথা বলার মাশুল গুনতে হয়েছে তাঁকে। হারিয়েছেন বিপুল অঙ্কের বিজ্ঞাপনের কাজ। ঠিক কী হয়েছে? সম্প্রতি টুইটার কর্তা এলন মাস্কের ভূয়সী প্রশংসা করেন কঙ্গনা। সমাজ মাধ্যমের পাতায় মাস্কের মন্তব্যের স্ক্রিনশট শেয়ার করেন নায়িকা। যেখানে সাফ লেখা- “আমার মন যা চাইবে আমি তাই বলব। এর জন্য যদি টাকা খোয়াতে হয়, তাহলেও পরোয়া করি না।” টুইটার কর্তার সাক্ষাৎকারের ওই অংশ শেয়ার করে ফের ঝাঁজিয়ে ওঠেন কঙ্গনা রানাউত।

[আরও পড়ুন: দু’ হাতে পিস্তল! ব্যোমকেশ-ফেলুদার খোলস ছাড়িয়ে রূদ্ধশ্বাস গোয়েন্দা ছবিতে আবির]

অভিনেত্রী লেখেন, “এটাই আসল স্বাধীনতা, সাফল্য। হিন্দুত্বের জয়গান করায়, দেশদ্রোহী, টুকরে টুকরে গ্যাংয়ের বিরুদ্ধে কথা বলায় প্রায় ২০-২৫টি ব্র্যান্ডের বিজ্ঞাপনের চুক্তি হাতছাড়া হয়েছে। রাতারাতি আমাকে প্রোজেক্ট থেকে বের করে দেওয়া হয়েছে। যার জেরে ৩০-৪০ কোটি টাকা ক্ষতির সম্মুখীন হতে হয়েছে আমাকে। তবে আমি স্বাধীনচেতা। যা চাইব সেটাই বলব।” এখানেই অবশ্য থামেননি কঙ্গনা রানাউত।

পাশাপাশি এও যোগ করেন যে, “বিশেষত এইসব মাল্টি ন্যাশনাল কোম্পানির মালিকেরা ভারতীয় সংস্কৃতিকে ঘৃণা করে। এদের কিছু অ্যাজেন্ডা রয়েছে। ধনী ব্যক্তিদের অন্তত টাকা-পয়সার কথা চিন্তা করা উচিত নয়।”

[আরও পড়ুন: ‘আমার বলিউডে পা রাখার সময় হল?’, শাহরুখের সঙ্গে দেখা করেই প্রশ্ন মার্কিন রাষ্ট্রদূতের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement