shono
Advertisement

‘একেবারে জঘন্য!’শাহিদকে চুমু খেয়ে ভাল লাগেনি কঙ্গনার, কেন জানেন?

সম্প্রতি হৃতিক রোশনকেও কটাক্ষ করেছেন কঙ্গনা।
Posted: 06:48 PM Mar 03, 2022Updated: 06:50 PM Mar 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক কীভাবে উসকে দিতে হয় তা খুব ভালই জানেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। কথা নেই বার্তা নেই টুক করে তুলে আনেন পুরনো কথা। এই যেমন সম্প্রতি ‘লকআপ’ রিয়্যালিটি শোয়ের সঞ্চালক হয়ে একের পর এক বোমা ফাটাচ্ছেন অভিনেত্রী। কখনও করণ জোহর, তো কখনও হৃতিক রোশন। বলিউডের নামী দামি তারকাদের কটাক্ষ করতে ছাড়ছেন না কঙ্গনা।

Advertisement

এই যেমন সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হল কঙ্গনা রানাউতের একটি পুরনো সাক্ষাৎকার যেখানে কঙ্গনা নিজেই তুলে আনলেন শাহিদ কাপুরের (Shahid Kapoor) সঙ্গে চুমুর প্রসঙ্গ।

শাহিদ কাপুরের সঙ্গে ‘রেঙ্গুন’ ছবিত দেখা গিয়েছিল কঙ্গনাকে। এই ছবিতে কঙ্গনা ও শাহিদের এক গভীর চুম্বন আলোড়ন তুলেছিল সেই সময়। কঙ্গনা সাক্ষাৎকারে বলেছিলেন, শাহিদকে চুমু খাওয়ার ঘটনা অত্যন্ত খারাপ এক অভিজ্ঞতা। একেবারে জঘন্য সেই চুমু। কঙ্গনার কথায়, শাহিদকে চুমু খেতে গিয়ে ওর গোঁফ আমার মুখে ঢুকে যাচ্ছিল। শুধু তাই নয়, শাহিদের সেদিন সর্দি হয়েছিল। এ অবস্থায় ওই চুমু খাওয়া মোটেই উচিত হয়নি।

[আরও পড়ুন: বলিউডে পা দিলেন আরেক স্টারকিড, করণের নতুন ছবিতে সঞ্জয় কাপুরকন্যা শানায়া!]

পরে অবশ্য কঙ্গনার এমন মন্তব্যের জবাবও দিয়েছিলেন শহিদ কাপুর। শহিদের কথায়, ‘কঙ্গনার সঙ্গে চুমুর ঘটনা মনেই পড়ে না। আর সেভাবে দেখলে, কঙ্গনার সব কথা গুরুত্ব দিই না। কারণ, কঙ্গনা বেশিরভাগ সময়ই বানিয়ে কথা বলেন।’

বলিউডে যত দিন যাচ্ছে কঙ্গনার শত্রু সংখ্যা বেড়েই চলছে। সম্প্রতি তো ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবিতে আলিয়ার অভিনয় নিয়ে, মহেশ ভাট কন্যাকে কটাক্ষ করেছিলেন কঙ্গনা। পরে অবশ্য ছবির বক্স অফিস রিপোর্ট দেখে ছবির প্রশংসাও করেছেন বলিউডের এই বিতর্কীত কুইন।

[আরও পড়ুন: ‘জীবনের সবচেয়ে কঠিন কাজ’, ইউক্রেনে আটকে থাকা পড়ুয়াদের দেশে ফেরালেন ‘মসিহা’ সোনু সুদ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement