shono
Advertisement

‘চন্দ্রমুখী’র চরিত্রে ভয় দেখালেন কঙ্গনা, প্রকাশ্যে গায়ে কাঁটা দেওয়া ট্রেলার! দেখুন

সেপ্টেম্বর মাসে গণেশ চতুর্থীতে মুক্তি পাচ্ছে ‘চন্দ্রমুখী ২’।
Posted: 07:46 PM Sep 03, 2023Updated: 07:47 PM Sep 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘চন্দ্রমুখী ২’র গানের ভিডিওয় ভারতনাট্যম নাচের জন্য ট্রোলড হয়েছিলেন। এবার ছবির ট্রেলারে রীতিমতো ভয় দেখালেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। ২০০৫ সালে মুক্তি পাওয়া ‘চন্দ্রমুখী’র স্মৃতি উসকেই রবিবার প্রকাশ্যে এল সিক্যুয়েলের ট্রেলার (Chandramukhi 2 trailer)।

Advertisement

দিন কয়েক আগেই ‘চন্দ্রমুখী ২’ ছবির ঝলক প্রকাশ্যে এসেছে। সেখানে শাড়ি, গয়নায় অভিনেত্রীকে এক নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা গিয়েছে। তবে পয়লা ঝলকে নেটপাড়ায় শোরগোল ফেলে দিলেও বলিউড অভিনেত্রীর নাচ দেখে ততোধিক বিরক্ত নেটপাড়া। মারাত্মক ট্রোলের সম্মুখীনও হতে হয়েছিল অভিনেত্রীকে। এবার ট্রেলারে তাঁর ভূতুড়ে অবতার দেখা গেল। যদিও খুব অল্প সময়ের জন্যই দেখা গিয়েছে তাঁকে।

প্রসঙ্গত, প্রায়শই বিতর্কের শিরোনামে থাকেন বটে, তবে কঙ্গনা রানাউতের ঝুলিতে কিন্তু বর্তমানে যেকোনও বলিউড অভিনেত্রীদের থেকে কাজের সংখ্যা বেশি। অভিনেত্রীর ‘ধাকড়’ বক্সঅফিসে আশার আলো না দেখতে পেলেও থেমে থাকেননি তিনি। ‘তেজস’,’এমার্জেন্সি’র রিলিজ নিয়ে তিনি এখন বেজায় ব্যস্ত। এর মাঝেই প্রকাশ্যে এল কঙ্গনা রানাউতের ‘চন্দ্রমুখী ২’ ছবির ট্রেলার।

[আরও পড়ুন: ধূপগুড়িতে হুডখোলা গাড়িতে ‘সুপারহিট’ প্রচার, শিলিগুড়িতে মোমো খেলেন মিমি]

২০২২ সালেই ফের দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করার কথা ঘোষণা করেছিলেন কঙ্গনা রানাউত। শোনা গিয়েছিল পি বাসুর ‘চন্দ্রমুখী ২’তে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি। সুপারহিট তামিল সিনেমার সিক্যুয়েলেই কঙ্গনাকে দেখা যাবে দুর্ধর্ষ ভূমিকায়। যে ছবিতে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন দক্ষিণী অভিনেত্রী জ্যোতিকা। পরবর্তীতে সেই ছবির হিন্দি রিমেকে বিদ্যা বালনের অভিনয়ও বেশ প্রশংসিত হয়। ২০২২ সালে তাঁর হিন্দি সিক্যুয়েলে তাব্বুও নজর কাড়েন। এবার সেই সুপারহিট ‘চন্দ্রমুখী’র চরিত্রেই কঙ্গনা রানাউতকে দেখা গেল।

[আরও পড়ুন: সেট রং করা থেকে ক্যামেরা ধরা, অরুণাচলে শুটিং করতে গিয়ে এ যেন ‘অন্য’ মধুমিতা!]

‘চন্দ্রমুখী ২’ ছবিতে কেমন চমক দেন কঙ্গনা? সেটাই দেখার। তার জন্য অবশ্য চলতি বছরের সেপ্টেম্বর মাস অবধি অপেক্ষা করতে হবে। কারণ সেই মাসেই গণেশ চতুর্থী উপলক্ষে মুক্তি পাচ্ছে কঙ্গনার ‘চন্দ্রমুখী ২’। তামিল, তেলুগু, মালয়ালম এই তিনটি দক্ষিণী ভাষার পাশাপাশি হিন্দিতেও রিলিজ করবে এই সিনেমা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement