shono
Advertisement

নেতাকে নিয়ে মশকরা করায় আদালতে অভিযোগ, জবাব দিতে গিয়ে এ কী করলেন কঙ্গনা!

আবারও কেন ট্রোল হতে হল অভিনেত্রীকে?
Posted: 02:07 PM Dec 19, 2020Updated: 02:07 PM Dec 19, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মামলা-মোকদ্দমা তাঁর জীবনে লেগেই রয়েছে। পেয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের তকমা। এবার এক নেতাকে নিয়ে মশকরা করার জন্য বিহারের গয়া সিভিল কোর্টে অভিযোগ জানানো হল কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় খবর শেয়ার করে পালটা জবাব দিতে গিয়ে ফের ট্রোল হয়েছেন অভিনেত্রী।

Advertisement

রি-টুইটের মাধ্যমে রাষ্ট্রীয় লোক সমতা পার্টির (RLSP) প্রতিষ্ঠাতা নেতা উপেন্দ্র কুশওয়াহাকে (Upendra Kushwaha) সোশ্যাল মিডিয়ায় অপমান করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা। শুক্রবার গয়া সিভিল কোর্টে এমনই অভিযোগ জানান আইনজীবী শম্ভু প্রসাদ। সংবাদ সংস্থা এএনআইয়ের সঙ্গে এই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি জানান, কোনও নেতার সম্পর্কে অপমানজনক মন্তব্য করা গুরুতর অপরাধ। সেই যুক্তিতে আদালতকে এই মামলার আবেদন মঞ্জুর করার অনুরোধ করা হয়েছে।

[আরও পড়ুন: এক হাতে রসগোল্লা, অন্য হাতে গোলাপজাম! তবু কেন এত দুঃখ অমিতাভ বচ্চনের মনে?]

এই খবর শেয়ার করেই টুইটারে কঙ্গনা লেখেন, “তাহলে এবার হাসার প্রতিক্রিয়া দেওয়ার জন্য আমার বিরুদ্ধে মহারাষ্ট্রে মামলা দায়ের করা হয়েছে, খুব শিগগিরিই ওরা আমার বিরুদ্ধে নিঃশ্বাস নেওয়ার জন্য মামলা দায়ের করবে”।

উল্লেখ্য, আদতে বিহারের গয়া সিভিল কোর্টে কঙ্গনার বিরুদ্ধে অভিযোগটি জানানো হয়েছে। আর এই তথ্য সোশ্যাল মিডিয়ার একাংশের নজর এড়ায়নি। ফের কটাক্ষের পাত্রী হতে হয়েছে অভিনেত্রীকে। পুরো প্রতিবেদন না পড়ে, আসল তথ্য না জেনেই টুইট করার জন্য কঙ্গনাকে বিদ্রূপ করেছেন অনেকে।

বিদ্রূপে কান না দিয়ে অবশ্য অখণ্ড ভারতের বার্তা দিয়ে শনিবার সকালের ছবি টুইটারে পোস্ট করেছেন কঙ্গনা। ক্যাপশনে আবার কৃষি আইন (Farm Bill 2020) নিয়ে মন্তব্য করে জানিয়েছেন, যাঁরা এই বিলটিকে বুঝেছেন পূর্ণ সমর্থন দিয়েছেন। প্রতারকদের থেকে সাবধান থাকার পরামর্শও দিয়েছেন কঙ্গনা।   

[আরও পড়ুন: পার্টিতে নিষিদ্ধ মাদক সেবন করা হয়েছিল? ২৪ ঘণ্টার মধ্যে NCB-কে জবাব দিলেন করণ জোহর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement