shono
Advertisement

Breaking News

‘আমি সন্তানের মা হতে চাই!’পছন্দের পুরুষ সম্পর্কে মুখ খুললেন কঙ্গনা

কয়েক মাস পরেই পাত্রকে সবার সামনে আনবেন কঙ্গনা!
Posted: 11:48 AM Nov 12, 2021Updated: 11:55 AM Nov 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কে থাকতে ভালবাসেন বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাউত। তাই তো দেশে যা কিছুই ঘটুক না কেন, তা নিয়ে মন্তব্য করবেনই কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। আর বলিউডের ‘থালাইভি’র মুখ থেকে কথা বের হওয়া মানেই বিতর্কের সূত্রপাত। তবে এবার অন্য কাউকে নিয়ে নয়, বরং নিজের বিয়ের প্ল্যান নিয়েই মুখ খুললেন অভিনেত্রী। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে কঙ্গনা রানাউত পরিষ্কার বলেন, ‘এবার আমি বিয়ে করতে চাই।’

Advertisement

কঙ্গনার কথায়, ‘আগামী পাঁচ বছরের মধ্য়ে সন্তানের মা হতেই। বিয়ে করে সংসার করতে চাই। ঠিক একটা মেয়ে যেমন ভাবে সংসার করার কথা ভাবে, আমিও সেটাই চাই। আমি চাই আমার সন্তান নতুন ভারতের স্বপ্ন নিয়েই জন্ম নেবে। নতুন ভারত গড়ার কাজে হাত দেবে। ‘

তা কবে বিয়ে করছেন কঙ্গনা?

কঙ্গনা এই সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘খুব জলদিই আমার বিয়ের কথা জানতে পারবে সবাই। পাত্রকেও খুব শীঘ্রই সবার সামনে আনব!’

[আরও পড়ুন: বয়স কেবল সংখ্যা! পঞ্চাশ পেরিয়েও যৌন আবেদনে বিশ্বসেরার শিরোপা পেলেন হলিউড তারকা]

গত কালই টুইটারে দেশের স্বাধীনতা নিয়ে বিতর্কিত মন্তব্য করেন কঙ্গনা রানাউত। কঙ্গনা লিখেছিলেন, ১৯৪৭ সালে দেশ স্বাধীনতা পায়নি। ওটা ছিল ভিক্ষা। প্রকৃত স্বাধীনতা এসেছিল ২০১৪ সালে। ‘কন্ট্রোভার্সি কুইন’ কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) এমনই এক বিতর্কিত মন্তব্যের ভিডিও শেয়ার করে তাঁকে আক্রমণ করলেন বিজেপি সাংসদ বরুণ গান্ধী (Varun Gandhi)।

বৃহস্পতিবার টুইটারে কঙ্গনার ভিডিওটি শেয়ার করেন বরুণ। লেখেন, ”কখনও মহাত্মা গান্ধীর ত্যাগ ও তপস্য়াকে অপমান, কখনও ওঁর হত্যাকারীকে সম্মান। আর এবার শহিদ মঙ্গল পান্ডে থেকে শুরু করে রানি লক্ষ্মীবাঈ, ভগৎ সিং, চন্দ্রশেখর আজাদ, নেতাজি সুভাষচন্দ্র বসু ও আরও অসংখ্য স্বাধীনতা সংগ্রামীর বলিদানকে অবজ্ঞা। এটাকে পাগলামি বলব নাকি বিশ্বাসঘাতকতা?”

উল্লেখ্য, ২০১৪ সালে নতুন করে ক্ষমতায় এসেছিল বিজেপি। সেই সময়কালকেই ইঙ্গিত করে ওই কথা বলেছিলেন বরাবরই গেরুয়া শিবিরের প্রতি দুর্বল সদ্য পদ্মশ্রী সম্মানে ভূষিত হওয়া কঙ্গনা। আর তাঁর সেই উক্তিকেই তীব্র আক্রমণ করলেন বরুণ।

[আরও পড়ুন: জনপ্রিয় কমিক চরিত্র নিয়ে জোয়া আখতারের নতুন ছবি, জুটি বাঁধছেন শাহরুখকন্যা ও অমিতাভের নাতি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement