shono
Advertisement

‘একটা ছোট্ট সম্পর্কের জন্য আর কতদিন কাঁদবে?’ হৃতিককে ফের খোঁচা কঙ্গনার

তাঁর জন্যই চার বছরে কোনও মহিলাকে ডেট করেননি হৃতিক, দাবি অভিনেত্রীর।
Posted: 01:38 PM Dec 15, 2020Updated: 01:38 PM Dec 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছাই চাপা আগুনে নতুন করে লেগেছে আইনের হাওয়া। ফের হৃতিক রোশন (Hrithik Roshan) বনাম কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) লড়াই শুরু। ২০১৬ সালে কঙ্গনার বিরুদ্ধে সাইবার সেলে অভিযোগ জানিয়েছিলেন হৃতিক। সেই মামলা ক্রাইম ইন্টালিজেন্স ইউনিটে স্থানান্তরিত করা হল। আর তাতেই চটেছেন কঙ্গনা। হৃতিকের বিরুদ্ধে টুইটারে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি।

Advertisement

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘কৃশ ৩’। সেই ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন হৃতিক ও কঙ্গনা। ২০১৬ সালে কঙ্গনার বিরুদ্ধে সাইবার সেলের দ্বারস্থ হন হৃতিক। অনলাইনে হেনস্থার অভিযোগ আনেন। পালটা অভিযোগ জানিয়ে কঙ্গনা দাবি করেন, হৃতিকের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। তা ধামাচাপা দেওয়ার চেষ্টাতেই এই অভিযোগ জানিয়েছেন বলিউড অভিনেতা। কঙ্গনা সেই সময় দাবি করেছিলেন, হৃতিকই নাকি মেইল পাঠাতেন। বিতর্ক নিয়ে প্রকাশ্য খুব একটা মুখ খোলেননি হৃতিক। ‘সুপার ৩০’ ছবির মুক্তির সময়ও বক্স অফিসের সরাসরি সংঘাত এড়িয়ে গিয়েছিলেন। কিন্তু এবার আইনি পথেই মোকাবিলার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

[আরও পড়ুন: অসুস্থ শরীরও সাড়া দিচ্ছে নাচের ছন্দে! হাসপাতাল থেকে রেমোর ভিডিও পোস্ট করলেন স্ত্রী]

সম্প্রতি হৃতিকের আইনজীবী মহেশ জেঠমালানি মুম্বই পুলিশকে জানান, ২০১৬ সালে তাঁর মক্কেল মামলাটি করেছিলেন কিন্তু তা নিয়ে আজ পর্যন্ত কিছুই করা হয়নি। উলটে তাঁর মক্কেল ও তাঁর পরিবারকে মানসিক যন্ত্রণা সহ্য করতে হয়েছে এই দীর্ঘ সময় ধরে। অবিলম্বে এই মামলার উপযুক্ত তদন্তের দাবি জানান মহেশ। তাঁর আবেদনের ভিত্তিতেই সাইবার সেল থেকে হৃতিকের মামলাটি ক্রাইম ইন্টালিজেন্স ইউনিটে স্থানান্তরিত করা হয়েছে। এই খবর প্রকাশ্যে আসতেই টুইটা কঙ্গনা লেখেন, “আবার সেই কাঁদুনি গল্প শুরু হয়েছে, আমাদের ব্রেক-আপের এত বছর বাদেও, আর ওর ডিভোর্সের পরও জীবনে এক পা এগোতে পারেনি। কোনও মহিলাকে ডেট পর্যন্ত করেনি। আমি যখন সাহস সঞ্চয় করে ব্যক্তিগত জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি, আবার একই নাটক শুরু করেছে। হৃতিক রোশন ছোট্ট একটা সম্পর্কের জন্য আর কতদিন কাঁদবে?”

[আরও পড়ুন: ‘চুপকে চুপকে’র রিমেকে অমিতাভ অভিনীত চরিত্রে ভিকি কৌশল? জোর গুঞ্জন বলিপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement