shono
Advertisement

‘ভয় হত দিদির পর আমার উপরও যদি হামলা হয়!’‘অ্যাসিড অ্যাটাক’নিয়ে নিন্দায় সরব কঙ্গনা

আর কী বললেন কঙ্গনা?
Posted: 04:25 PM Dec 16, 2022Updated: 04:25 PM Dec 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি দিল্লিতে ১৭ বছর বয়সি এক মেয়ের মুখে অ্যাসিড ছোঁড়ার ঘটনায় ফের প্রশ্নের মুখে পড়ে মহিলাদের নিরাপত্তা। তবে এই ঘটনা বেশ নাড়িয়ে দিয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut)। কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে ধরেন তাঁর দিদি রঙ্গোলির সঙ্গে ঘটে যাওয়া এমনই এক ঘটনা।

Advertisement

কঙ্গনা লেখেন, ”আমি যখন টিনএজার ছিলাম, তখন আমার দিদি রঙ্গোলি চান্দেলের উপর অ্যাসিড আক্রমণ হয়। এই ঘটনার পর থেকে আমার বেশ ভয় লাগতে শুরু করে। পাশ দিয়ে অচেনা-অজানা কেউ গেলেই পেতাম, হয়তো আমাকেও আক্রমণ করবে। কোনও বাইক বা গাড়ি গেলেও ভয় পেতাম আমি।” রঙ্গোলির এই ঘটনার পর মনোবিদও দেখাতে হয়েছিল কঙ্গনাকে। কঙ্গনার কথায়, সরকারের উচিত কঠিন পদক্ষেপ করা।”

বলিউডের পর্দায় একের পর এক চ্য়ালেঞ্জ নিয়ে চলেছেন কঙ্গনা। নিজের মতো করেই বলিউডে শক্তপোক্ত জমি তৈরি করছেন। ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ, জয়ললিতা, ইন্দিরা গান্ধীর পর এবার নটী বিনোদিনীর জুতোয় পা গলাবেন কঙ্গনা। সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে কঙ্গনা নিজেই জানালেন, ”পরিচালক প্রদীপ সরকারের সঙ্গে বহুদিন ধরে কাজ করার ইচ্ছে ছিল। তাঁর তৈরি ছবিগুলোও আমার বেশ প্রিয়। তার উপর এমন এক ঐতিহাসিক চরিত্র। সব মিলিয়ে এই ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে আছি।”

[আরও পড়ুন: চঞ্চল চৌধুরীর অভিনয়েই বাজিমাত, সত্যিই ঝড় তোলার মতো ছবি ‘হাওয়া’, পড়ুন রিভিউ]

ইতিমধ্যেই ‘এমার্জেন্সি’ ছবিতে ইন্দিরা গান্ধী রূপে চমক দিয়েছেন কঙ্গনা। আপাতত, এই ছবিরই কাজে ব্যস্ত রয়েছেন তিনি। তার মধ্য়েই এই নতুন ছবির ঘোষণা।

প্রসঙ্গত, বিতর্ক একপাশে থাকুক। অভিনয়ে যে কঙ্গনা এখনও বাজিমাত করতে পারে তাঁর সমসাময়িকদের। তা ফের প্রমাণ করলেন কঙ্গনা । নতুন ছবি ‘এমার্জেন্সি’র প্রথম লুক প্রকাশ্যে আসতেই ফের খবরের শিরোনামে কঙ্গনা রানাউত (Kanagana Ranaut)। মাথায় কাঁচা-পাকা চুল, সামান্য মেকআপ, প্রস্থেথিক লুকে ইন্দিরা গান্ধীর লুক কঙ্গনা সবার নজর কেড়ে নিলেন। মাত্র ১ মিনিট ২১ সেকেন্ডের টিজারে কঙ্গনা প্রমাণ করে দিলেন সিনেমার পর্দায় ইন্দিরা চরিত্র তাঁর জন্যই যেন তৈরি হয়েছে। তবে শুধুই অভিনয় নয়, এই ছবি কঙ্গনা তৈরি করছেন নিজের হাতে। পরিচালক সাই কবীরের হাত থেকে পরিচালনার দায়িত্ব ছিনিয়ে নিয়ে কঙ্গনাই এই ‘এমার্জেন্সি’র পরিচালক।

[আরও পড়ুন: KIFF 2022: ফিল্ম ফেস্টিভ্যালে এক ঝাঁক নতুন বাংলা ছবি, কী কী দেখবেন? রইল তালিকা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার