shono
Advertisement
Kangana Ranaut

উইল স্মিথের চড় মারাকে সমর্থন করেছিলেন! পুরনো প্রসঙ্গ তুলে কঙ্গনাকে খোঁচা নেটিজেনদের

স্ত্রীর অপমানের প্রতিবাদেই অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় মেরেছিলেন স্মিথ।
Published By: Suparna MajumderPosted: 11:38 AM Jun 09, 2024Updated: 04:32 PM Jun 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনার রানাউতের (Kangana Ranaut) চড়কাণ্ডের রেশ এখনও চলছে। বিমানবন্দরে অভিনেত্রী তথা মাণ্ডির সদ্য নির্বাচিত সাংসদকে চড় মেরে কি সিআইএসএফ জওয়ান কুলবিন্দর কৌর উচিত কাজ করেছেন? এই প্রশ্নে নানা মুনির নানা মত। কেউ অভিনেত্রীর পক্ষে কথা বলছেন, কেউ আবার পাঞ্জাবের কৃষক পরিবারের মেয়ে কুলবিন্দরের পাশে দাঁড়িয়েছেন। এমন পরিস্থিতিতেই কঙ্গনা কাণ্ডের সঙ্গে জুড়ে গেল হলিউড তারকা উইল স্মিথের নাম।

Advertisement

সোশাল মিডিয়ায় একটি স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে। দাবি করা হচ্ছে, এটি কঙ্গনা রানাউতের ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট। যাতে তিনি অস্কার মঞ্চে উইল স্মিথের চড়কাণ্ডকে সমর্থন করেছিলেন। ৯৪তম অস্কারে ঘটেছিল এই ঘটনা। ডলবি থিয়েটারের মঞ্চে সঞ্চালনা করার সময়ে নানা রকম রসিকতা করছিলেন কমেডিয়ান ক্রিস রক। হঠাৎই উইল স্মিথের (Will Smith) স্ত্রী জাডা পিঙ্কেটকে নিয়ে রসিকতা শুরু করে দেন ক্রিস। যা একেবারেই মেনে নিতে পারেননি স্মিথ। সঙ্গে সঙ্গে স্টেজে উঠে চড় মারেন সঞ্চালকের গালে।

[আরও পড়ুন: ‘কেউ কাজ করেনি…’, সুরাহার আশায় সায়নীর দ্বারস্থ ভাস্বর, কী উত্তর পেলেন?]

 

এই ঘটনার জন্য শাস্তিও পেয়েছেন স্মিথ। অস্কার থেকে ১০ বছরের জন্য তারকাকে নির্বাসিত করা হয়েছে। স্মিথ নিজেও ক্ষমা চেয়েছিলেন। এদিকে কঙ্গনার 'ইনস্টা স্টোরি'র যে স্ক্রিনশটটি ছড়িয়ে পড়েছে তাতে লেখা, "যদি কেউ আমার মা বা বোনেদের অসুস্থতাকে একঝাঁক নির্বোধের সামনে হাসির খোরাক করে তোলে তাহলে উইল স্মিথের মতো আমিও তাঁকে সপাটে চড় মারব। একদম সঠিক কাজ। আশা করি উনি আমার 'লকআপ'-এ (কঙ্গনা সঞ্চালিত রিয়ালিটি শো) আসবেন।" এতেই নেটিজেনদের কটাক্ষ, যে কঙ্গনা উইল স্মিথের চড় মারাকে সমর্থন করেছিলেন, তিনিই আজ নিজে চড় খেয়ে হিংসামূলক প্রতিবাদের বিপক্ষে কথা বলছেন!

প্রসঙ্গত, পাঞ্জাবের কৃষক পরিবারের মেয়ে কুলবিন্দর কৌর (Kulwinder Kaur)। কঙ্গনার উপর তাঁর রাগ মায়ের কারণেই। কৃষক আন্দোলনে শামিল হয়ে দিল্লির রাজপথে বসেছিলেন কুলবিন্দরের মা। বছর তিনেক আগে কঙ্গনা রানাউত সেপ্রসঙ্গে বলেছিলেন, "কৃষক আন্দোলনের জন্য পাঞ্জাবের মহিলাদের ১০০ টাকায় কেনা হয়েছে।" সেই রাগের বশেই চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনাকে চড় মারেন মহিলা জওয়ান। এই ঘটনার পর পক্ষ-বিপক্ষের তরজা চলছে। কুলবিন্দরকে চাকরির প্রস্তাব দিয়েছেন বিশাল দদলানি, অন্যদিকে কঙ্গনাকে চড় মারার বিরোধিতা করা একটি পোস্টে নাকি আলিয়া ভাট, হৃতিক রোশনরা লাইক দিয়েছেন।

[আরও পড়ুন: ৯ থেকে ১৫ জুন পর্যন্ত Horoscope: গৃহে সুখ-শান্তি থাকবে? না বিপদ বাড়বে? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় একটি স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে। দাবি করা হচ্ছে, এটি কঙ্গনা রানাউতের ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট।
  • স্ক্রিনশট অনুযায়ী অস্কার মঞ্চে উইল স্মিথের চড়কাণ্ডকে সমর্থন করেছিলেন কঙ্গনা।
Advertisement