shono
Advertisement

‘আমিই সেরা’, শাহরুখ-প্রিয়াঙ্কাদের ‘ব্যর্থ সঞ্চালক’বলে কটাক্ষ কঙ্গনার

কঙ্গনার কথায়, টিআরপির দৌড়ে সব থেকে এগিয়ে নাকি তাঁর রিয়্যালিটি শো 'লকআপ'!
Posted: 02:16 PM Apr 05, 2022Updated: 03:42 PM Apr 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মুখ খুললেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। আর কঙ্গনা মুখ খোলা মানেই বিতর্ক। সে যে বিষয়ই হোক না কেন! দেশের রাজনীতি, ‘দ্য কাশ্মীর ফাইলস’, করণ জোহর, সুশান্ত সিং রাজপুত, কঙ্গনা রয়েছেন সবেতেই। রয়েছে কঙ্গনার বিশেষ টিপ্পনী।

Advertisement

তাঁর রিয়্যালিটি শো ‘লকআপ’ নিয়ে এখন ব্যস্ত কঙ্গনা। ‘লকআপ’-এর অন্দর থেকে রোজই কোনও না কোনও খবর বেরিয়ে পড়ছে বলিউডের মাঠে। আর তা নিয়েই শুরু হচ্ছে নতুন গুঞ্জন। এই যেমন, কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, তাঁর রিয়্যালিটি শো ‘লকআপ’-এর টিআরপি নাকি সব রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তাকে পিছনে ফেলে দিয়েছে। আর টিআরপির কথা বলতে গিয়ে কঙ্গনা আকারে ইঙ্গিতে কটাক্ষ করেছেন করণ জোহরকে। তবে শুধু করণই নন, নতুন ইনস্টাগ্রাম পোস্টে গোটা ইন্ডাস্ট্রিকেই যেন একহাত নিলেন কঙ্গনা। এক লম্বা পোস্টে কঙ্গনা টেনে এনেছেন শাহরুখ, অক্ষয়, প্রিয়াঙ্কা চোপড়ার মতো বলিউডের নামজাদা তারকাদেরও।

ইনস্টাগ্রামে ঠিক কী লিখলেন বলিউডের ‘মণিকর্ণিকা’? কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বড়সড় একটা পোস্ট করেছেন। সেই পোস্টে তিনি লিখেছেন, ”শাহরুখ খান, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিংয়ের মতো বলিউডের বহু তারকাই শো সঞ্চালনায় এগিয়ে এসেছিলেন। তবে এই তারকারা সিনেমার কেরিয়ারে জনপ্রিয়তা অর্জন করলেও সঞ্চালনায় একেবারে ব্যর্থ। একমাত্র শ্রী অমিতাভ বচ্চন, সলমন খান, কঙ্গনা রানাউতই সুপারস্টার সঞ্চালক হয়েছেন।”

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি।

[আরও পড়ুন: খাঁটি তারকা! ‘RRR’ ছবির সাফল্যে কলাকুশলীদের সোনার কয়েন দিলেন নায়ক রামচরণ ]

কঙ্গনা এই পোস্টে আরও লিখলেন, ”আমি জানি হিংসুটে মুভি মাফিয়ারা আমাকে টেনে নীচে নামানোর, অসম্মান করার চেষ্টা করবে। কিন্তু এতে আমার কিছু যায় আসে না। আমি সবার জন্য যদি দাঁড়াতে পারি, তাহলে নিজের জন্যও দাঁড়াব। সহজ কথায়, আমি এই প্রজন্মের সবচেয়ে সফল সঞ্চালক।”

এই প্রথম নয়, ‘লকআপ’ (Lock Upp) শুরুর আগে থেকেই ইন্ডাস্ট্রির একাংশকে কটাক্ষ করছেন কঙ্গনা। যার মধ্যে প্রথম সারিতে রয়েছেন করণ জোহর। প্রকাশ্যে করণকে ‘মুভি মাফিয়া’ বলেও কটাক্ষ করেছিলেন কঙ্গনা। এই শোয়ের প্রচারেই কঙ্গনা একবার বলেছিলেন, ”আমার শত্রুর তালিকায় অনেকে রয়েছে। তবে যদি সুযোগ পাই, তাহলে সবার প্রথমে করণ জোহরকেই জেলে পুরতে চাই। আর তার ঠিক পাশের কারাগারে থাকবে একতা। একতা ও করণকে কঠিন শাস্তি দিতে চাই আমি।”

[আরও পড়ুন: এবার ‘উমা’ সিরিয়ালের নায়িকা শ্রুতি? প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement