shono
Advertisement

তাপসীকে ‘সস্তা কপি’ বলে কটাক্ষ কঙ্গনার বোনের, পালটা দিলেন অনুরাগ কাশ্যপ

অনুরাগকে ফের রিটুইট করে একহাত নেন রঙ্গোলি। The post তাপসীকে ‘সস্তা কপি’ বলে কটাক্ষ কঙ্গনার বোনের, পালটা দিলেন অনুরাগ কাশ্যপ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:29 PM Jul 04, 2019Updated: 04:29 PM Jul 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউত আগাগোড়াই স্পষ্ট বক্তা হিসেবে পরিচিত। কাউকে রেয়াত করেন না। তাই বিতর্কে জড়িয়ে প্রায়শই খবরের শিরোনামে নাম ওঠে তাঁর। এদিকে অভিনেত্রীর বোন রঙ্গোলি চান্দেলও কম যান না। কঙ্গনার ব্যক্তিগত কাজ সামলান তিনিই। অগত্যা বোনকে কেউ ইটটি মারলে পালটা পাটকেলটি যায় রঙ্গোলির তরফ থেকেও। পরিচালক থেকে অভিনেতা-অভিনেত্রী, এমন কেউ নেই যিনি রঙ্গোলির বাক্যবাণে বিদ্ধ হননি। কঙ্গনার মতো তিনিও বেশ ঠোঁটকাটা। এবার রঙ্গোলির তোপের মুখে পড়লেন তাপসী পান্নু এবং অনুরাগ কাশ্যপ। কিন্তু কেন?

Advertisement

[আরও পড়ুন:  দেবীর অকালবোধনে দেব! প্রকাশ্যে ‘সাঁঝবাতি’র ঝলক]

সদ্য মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউত এবং রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র ট্রেলার। কখনও নাম নিয়ে বিতর্কে জড়িয়েছে এই ছবি, তো কখনও ছবির বিষয়বস্তু নিয়ে একাধিক বিতর্কে জেরবার হতে হয়েছে। তবে ট্রেলার মুক্তির পর দর্শকদের কাছ থেকে তো বটেই, প্রশংসা কুড়িয়েছে বলিউডের তারকাদের কাছ থেকেও। বরুণ ধাওয়ান, আয়ুষ্মান খুরানা, সিদ্ধার্থ মালহোত্রার মতো তারকারা ভূয়সী প্রশংসা করেছেন। টিনসেল টাউনের তারকাদের টুইটের উত্তরে প্রশংসা করেছেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেলও। অন্যান্য বলি তারকাদের মতো তাপসীও ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র ট্রেলারের প্রশংসা করে লেখেন, “এটা বেশ ভাল হয়েছে! প্রথম থেকেই আমার ভীষণ প্রত্যাশ্যা রয়েছে এই সিনেমাটা নিয়ে এবং সেই প্রত্যাশা পূরণ হবে বলেই মনে হচ্ছে।” আর তাপসীর এহেন টুইটেই বেজায় চটেছেন কঙ্গনার বোন রঙ্গোলি। তাঁর বক্তব্য, “মন্তব্যের কোথাও তাপসী কঙ্গনার প্রশংসা করেননি। উলটে এর আগে কঙ্গনার ডবল ফিল্টারের দরকার বলেও মন্তব্য করেছিল তাপসী! কে ও?” এমনকী, ‘সস্তা কপি’ বলেও আখ্যা দিয়েছেন অভিনেত্রী তাপসী পান্নুকে।

[আরও পড়ুন:  মাঠে ব্যাট হাতে তাপসী! ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক এই অভিনেত্রীই]

তাপসী তাঁর প্রত্যুত্তরে কিছু না বললেও, অতঃপর অভিনেত্রীর হয়ে ময়দানে নামেন পরিচালক অনুরাগ কাশ্যপ। অনুরাগ টুইট করে পালটা রঙ্গোলিকে বলেন, “ট্রেলারের প্রশংসা মানেই তো এর সঙ্গে সংশ্লিষ্ট যাবতীয় কিছুকেই ভাল বলেছেন তাপসী। এরমধ্যে কঙ্গনাও পড়েন।” তাপসীর পাশে দাঁড়ানোর জন্য অনুরাগকে ফের পালটা টুইট করে রঙ্গোলিও একহাত নেন। তাঁর বক্তব্য, “দয়া করে তাপসীর হয়ে কথা বলতে আসবেন না।” 

 

The post তাপসীকে ‘সস্তা কপি’ বলে কটাক্ষ কঙ্গনার বোনের, পালটা দিলেন অনুরাগ কাশ্যপ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement