shono
Advertisement

প্রয়াত মা-বাবার জন্য গড়েছেন মন্দির, সমাধিক্ষেত্রে গিয়ে জন্মদিন পালন অভিনেতার

অভিনেতার অনুরাগীরাও ভিড় জমিয়েছিলেন সমাধিস্থলে পাশে।
Posted: 06:45 PM Jan 20, 2023Updated: 06:45 PM Jan 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্নেহের পরশ দিয়ে আগলে রাখেন মা।  বাবা যেন বিশাল বটগাছের মতো মাথার উপর থাকেন। এই দু’টি মানুষকেই হারিয়েছেন কন্নড় অভিনেতা দুনিয়া বিজয় (Duniya Vijay)। কিন্তু স্মৃতিকে সম্পদ করেই বাঁচার পথ বেছে নিয়েছেন তিনি। তাই তো নিজের জন্মদিন তিনি পালন করেছেন অদ্ভূতভাবে। 

Advertisement

শুক্রবারই ৪৮ বছরে পা দিয়েছেন দুনিয়া বিজয়।  বিশেষ এই দিনটি তিনি পালন করেছেন মা ও বাবার সমাধিক্ষেত্র পাশে। সেখানে গিয়েই নাকি কেক কেটেছেন অভিনেতা। বিজয় যে সমাধিস্থলে যাবেন, সে খবর তাঁর অনুরাগীদের কাছে ছিল। তাই তাঁরাও ভিড় জমিয়েছিলেন সমাধিস্থলের পাশে। ভক্তদের নিরাশ করেননি বিজয়। তাঁদের শুভেচ্ছাও গ্রহণ করেন। 

[আরও পড়ুন: মা হতে কেন সারোগেসির সাহায্য নিয়েছিলেন? মেয়ের হওয়ার এক বছরের মাথায় ফাঁস করলেন প্রিয়াঙ্কা]

২০০৪ সালে ‘রঙ্গ এসএসএলসি’ সিনেমার মাধ্যমে কন্নড় সিনেমার জগতে নিজের সফর শুরু করেন বিজয়। প্রথমে পার্শ্ব চরিত্রেই অভিনয় করতেন। কিন্তু ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘দুনিয়া’ সিনেমার মাধ্যমে তুুমুল জনপ্রিয়তা পান। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি বিজয়কে। তবে সাফল্য পেলেও একটি দুঃখ রয়ে গিয়েছে অভিনেতার। মা ও বাবা হারিয়েছেন।  এই মানুষ দু’টোকে সবচেয়ে বেশি মিস করেন বিজয়। সেই কারণেই তাঁদের সমাধিক্ষেত্রে দিয়ে জন্মদিন পালন করেছেন। 

মা-বাবার জন্য একটি মন্দিরও তৈরি করেছেন বিজয়। এ বিষয়ে অভিনেতার বক্তব্য, “মা ও বাবার চলে যাওয়াটা আমার কাছে খুবই দুঃখের। তাই তাঁদের জন্য ছোট্ট একটা মন্দির তৈরি করেছি।” জন্মদিনে সেই মন্দিরে গিয়েও শ্রদ্ধা জানিয়েছেন বিজয়। আর অনুরাগীদের জন্য শেয়ার করেছেন নিজের নতুন ছবি ‘ভীমা’র ফার্স্টলুক টিজার।  অ্যকশন এই ছবিটি ২০২৩ সালেই মুক্তি পাবে। 

[আরও পড়ুন: ‘এখন বলে লাভ নেই, অনেক দেরি হয়ে গিয়েছে!’ বয়কট ‘পাঠান’ নিয়ে মোদির বক্তব্যকে কটাক্ষ অনুরাগের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement