shono
Advertisement

আচমকা করণ জোহরের পোস্টে মৃত্যুর কথা, স্বজনপোষণের লাগাতার অভিযোগের জের!

বেশ ইঙ্গিতপূর্ণ কথাই পোস্টে লিখেছেন করণ।
Posted: 08:12 PM Apr 09, 2023Updated: 08:12 PM Apr 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগে যখন প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের পক্ষপাতিত্বের অভিযোগ এনেছিলেন। তাঁকে দোষারোপ করা হয়েছিল। অনুষ্কা শর্মার কেরিয়ার নষ্ট করার চেষ্টা করারও অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এমন পরিস্থিতিতেই ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ কথা লিখলেন করণ জোহর (Karan Johar)। তাতে আবার মৃত্যুর প্রসঙ্গও উঠে এসেছে।

Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণের অভিযোগে করণ জোহরকে একহাত নেন কঙ্গনা রানাউত। বলিউডের ‘মুভি মাফিয়া’র প্রতিনিধি বলে তিনি একাধিকবার করণকে কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রূপ করেছেন কঙ্গনা। আবার ভারতে আসার ঠিক আগেই প্রিয়াঙ্কা চোপড়া বলেছিলেন, বলিউডে তাঁকে একঘরে করে দেওয়া হয়েছিল। এতে আবার নেটিজেনদের রোষানলে পড়েন করণ। পরে অবশ্য নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে করণ-প্রিয়াঙ্কাকে হাসিমুখে আলিঙ্গন করতে দেখা যায়।

[আরও পড়ুন: মেয়ের হেনস্তার প্রতিবাদে গর্জে ওঠা প্রীতির পাশে তারকারা, কী প্রতিক্রিয়া প্রিয়াঙ্কা-হৃতিকদের?]

কিন্তু এর মধ্যেই আবার করণ জোহরের পুরনো একটি সাক্ষাৎকার ভাইরাল হয়। যেখানে করণ জানিয়েছিলেন, তিনি ‘রব নে বনাদি জোড়ি’ সিনেমায় অনুষ্কাকে নিতে বারণ করেছিলেন। যাতে নিজের পছন্দের অভিনেত্রীকে সুযোগ দিতে পারেন। কিন্তু পরে ‘ব্যান্ড বাজা বারাত’ দেখার পর অনুষ্কাকে ফোন করে ক্ষমা চাওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। কারণ সেখানে অনুষ্কার অভিনয় তাঁকে মুগ্ধ করেছিল।

এই খবর নতুন করে ছড়িয়ে পড়তেই শুরু হয়ে যায় কটাক্ষের পালা। এমন পরিস্থিতিতেই করণ লেখেন, “যতই দোষারোপ করো আমরা মাথা নত করার পাত্র নই…হয়ে যাও মিথ্যের গোলাম…আমরা পালটা বলার মানুষ নই…যত নিচু দেখাবে…যত দোষ দেবে…আমরা ভেঙে পড়ার পাত্র নই…আমাদের কাজেই আমাদের জয়…তুমি ওঠাও তলোয়ার…আমরা মরে যাওয়ার মানুষ নই।”

[আরও পড়ুন: হাতে চামড়ার ব্যাগ, অথচ টি-শার্টে পশুপ্রেমের বার্তা! চূড়ান্ত ট্রোলের শিকার আলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement