shono
Advertisement

ব্রাজিলে আলিয়া, মুম্বইয়ে বসে কাপুরবধূর ‘চিয়ারলিডার’ ননদ করিনা

পরিবারের বউমার জন্য গলা ফাটালেন করিনা কাপুর।
Posted: 04:41 PM Jun 17, 2023Updated: 04:41 PM Jun 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার সাতসকালেই মুম্বই থেকে ব্রাজিল উড়ে গিয়েছেন আলিয়া ভাট। ২০২৩ সালের নেটফিক্স ‘তুড়ুম’ অনুষ্ঠানের জন্যই এই ট্যুর। এবার সেখান থেকেই একের পর এক ছবি দিয়ে নেটপাড়া মাতাচ্ছেন অভিনেত্রী। যা দেখে অনুরাগীদের মধ্যে শোরগোল। পাশাপাশি মুম্বইয়ে বসে বউদির জন্য গলা ফাটালেন করিনা কাপুর।

Advertisement

কাপুর পরিবারের গৃহলক্ষ্মীর সঙ্গে বেজায় সখ্যতা দিদি-বোনদের। রিধিমা, করিশ্মা, করিনাদের সঙ্গে আলিয়ার সম্পর্ক দারুণ। যে কোনও পারিবারিক অনুষ্ঠানেই তাঁদের একসঙ্গে আড্ডার দিতে দেখা যায়। বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করছেন এখন আলিয়া। যার জন্য কাপুরবধূকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শাশুড়ি নীতু কাপুর। এবার নেটফ্লিক্সের বিশেষ অনুষ্ঠানের জন্য ব্রাজিলে যে অবতারে ধরা দিলেন আলিয়া ভাট, তার জন্য বড়সড় সার্টিফিকেট দিলেন করিন কাপুর।

গোলাপি রঙের ঢিলেঢালা কো-অর্ড সেট পরে একাধিক ফটোশুটের ছবি দিয়েছিলেন আলিয়া। ক্যাপশনে লেখা- “বিমান সফরে বার্বি এখনও ক্লান্ত। জেট ল্যাগড..” আর তা দেখেই বউদিকে প্রশংসায় ভরিয়ে দেন ননদ করিনা। বলেন, “তুমি সেরা কেন? কারণ তুমি তাই…” সেই ছবিতে আলিয়ার মা সোনি রাজদানকেও কমেন্ট করচে দেখা যায়।

[আরও পড়ুন: স্বামীর প্রাক্তন ক্যাটরিনার সঙ্গে অন্তরঙ্গ আড্ডায় আলিয়া, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়]

আলিয়ার এমন মিষ্টি ছবি দেখে নেটপাড়ার কারও মন্তব্য, “আমাদের হৃদয় হরণ করেছে এই বার্বি।” কেউ বা আবার বললেন, “তোমার থেকে আর কোনও বার্বি সুন্দর আছে নাকি?” কেউ বলছেন, “এবার হলিউডের জন্য প্রস্তুত হও।”

[আরও পড়ুন: ‘পাপমোচন’! করমণ্ডলে ক্ষতিগ্রস্থদের ১০ কোটি দান জ্যাকলিনের ‘ঠগবাজ’ প্রেমিক সুকেশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement