shono
Advertisement

এবার সিনেমার টিকিটের দাম বেঁধে দেওয়া হল কর্নাটকে

তবে মাল্টিপ্লেক্সের গোল্ড ক্লাস স্ক্রিন এবং গোল্ড ক্লাস সিটগুলির ক্ষেত্রে এই নিয়ম কার্যকর হবে না। The post এবার সিনেমার টিকিটের দাম বেঁধে দেওয়া হল কর্নাটকে appeared first on Sangbad Pratidin.
Posted: 08:04 PM May 03, 2017Updated: 05:32 PM May 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তি পাওয়ার পর থেকেই ‘বাহুবলি ২: দ্য কনক্লুশন’ নিয়ে গোটা দেশে উত্তেজনা তুঙ্গে। অগ্রিম বুকিং থেকে শুরু করে বুধবার সিনেমা মুক্তির ছ’দিন পরেও অনেক জায়গায় টিকিট নিয়ে হাহাকার। এমনকী বেশ কিছু জায়গায় যথেচ্ছভাবে টিকিট ব্ল্যাকও করা হচ্ছে। কিন্তু এর মধ্যেই কর্ণাটকে বেঁধে দেওয়া হল সিনেমার টিকিটের মূল্য। মঙ্গলবার রাজ্যের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া এই সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন। আর বুধবার থেকে লাগু করা হল সেই নিয়ম।

Advertisement

এই সংক্রান্ত একটি নির্দেশিকায় বলা হয়েছে, রাজ্যের কোনও সিনেমা হল-এই কন্নড় সিনেমার জন্য টিকিটের মূল্য ২০০ টাকার বেশি যেন না হয়। সঙ্গে তিন টাকা কর দিতে হবে। আর অন্যান্য ভাষার সিনেমার ক্ষেত্রে কর মিলিয়ে টিকিটের উর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ২৬৪ টাকা। শুধু সিনেমা হল নয়, মাল্টিপ্লেক্সগুলিতেও এই দাম কার্যকর হবে। এর পাশাপাশি, নির্দেশিকায় আরও বলা হয়েছে, প্রাইম টাইমে কন্নড় বা আঞ্চলিক সিনেমা ছাড়া আর কোনও ছবি দেখানো যাবে না।

মুখ্যমন্ত্রী সিদ্ধারামইয়া রাজ্যের আর্থিক বাজেট পেশ করার সময়েই জানিয়েছিলেন রাজ্যের সমস্ত পেক্ষাগৃহ-সহ সমস্ত মাল্টিপ্লেক্সেও টিকিটের দামের উর্ধ্বসীমা ২০০ টাকা রাখা হবে। তারপরেই এদিনের এই সিদ্ধান্ত। তবে মাল্টিপ্লেক্সের গোল্ড ক্লাস স্ক্রিন এবং গোল্ড ক্লাস সিটগুলির ক্ষেত্রে এই নিয়ম কার্যকর হবে না বলে জানা গিয়েছে। এমনকী আইম্যাক্স এবং ৪ডি স্ক্রিন থিয়েটারগুলিও বাদ পড়বে এই নিয়ম থেকে।

The post এবার সিনেমার টিকিটের দাম বেঁধে দেওয়া হল কর্নাটকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement