shono
Advertisement

মণ্ডপ থেকে প্রেমিকার সঙ্গে পলাতক বর, রেগে গিয়ে এ কাকে বিয়ে করলেন কনে!

এমনও হয়!
Posted: 03:48 PM Jan 07, 2021Updated: 04:58 PM Jan 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ কনে পেশায় চিকিৎসক। বর বহুজাতিক সংস্থায় উঁচুপদে কর্মরত। কিন্তু বিয়ের কিছু মুহূর্ত আগেই মণ্ডপ ছেড়ে পালিয়ে গেল সে। আর কনের বিয়ে হল নেমন্তন্ন খেতে আসা এক সরকারি বাস কন্ডাক্টরের সঙ্গে। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে কর্ণাটকে (Karnataka)।

Advertisement

কথায় আছে, ভবিষ্যতে জীবনসঙ্গী কে হবেন?‌ তা ঠিক হয় উপর থেকেই। আর সেটাই হয়তো হয়েছে এই ক্ষেত্রেও। কারণ দুই পরিবারের তরফ থেকে আলোচনার পরই ঠিক হয়েছিল বিয়ের দিন। কিন্তু সেদিনই বর পালিয়ে যাওয়ায় শিঁকে ছিঁড়ল ওই ব্যক্তির।

[আরও পড়ুন: শেষকৃত্যের জন্য প্রয়োজন অর্থের, টাকা তুলতে দেহ নিয়ে ব্যাংকে গেলেন নিহতের প্রতিবেশীরা]

জানা গিয়েছে, ঘটনাটি কর্ণাটকের চিকমাগালুরু জেলার তারিকেরে তালুকে ঘটেছে। একই মণ্ডপে বিয়ে হওয়ার কথা ছিল দুই ভাই নবীন এবং অশোকের। নবীনের বিয়ে করার কথা ছিল সিন্ধু নামে যুবতীকে। কিন্তু বিয়ের কিছু মুহূর্ত আগে আচমকাই বাধা হয়ে দাঁড়ালেন নবীনের দীর্ঘদিনের বান্ধবী। তাঁকে বিয়ে না করে নবীন যদি অন্য কাউকে বিয়ে করে, তবে আমন্ত্রিতদের সামনে বিষ খেয়ে আত্মহত্যার হুমকি দেন তিনি। বান্ধবীর মৃত্যুর আশঙ্কায় এরপরই বিয়ের আসর থেকে পালান নবীন।

এই ঘটনায় অবাক হয়ে যান উপস্থিত আমন্ত্রিতরাও। এই সময় নবীনের ভাই অশোক বিয়ে করে নিলেও বসেই থাকেন সিন্ধু। নিজের দুর্ভাগ্যের কথা ভেবে কার্যত কেঁদে ফেলেন। শেষপর্যন্ত পরিস্থিতি সামাল দিতে তখনই সিন্ধুর বাড়ির লোক পাত্র খুঁজতে বার হন। সৌভাগ্যবশত সেসময় সেখানে উপস্থিত ছিলেন চন্দ্রাপ্পা নামে বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট কর্পোরেশনের এক কন্ডাক্টর। তাঁকেই দেওয়া হয় বিয়ের প্রস্তাব। আর তাতে রাজিও হয়ে যান চন্দ্রাপ্পা। ব্যাস ওই মণ্ডপেই বিয়ে হয়ে যায় সিন্ধুর। শুধু পাত্র পরিবর্তন হয়। তবে ঘটনাটি সামনে আসায় অনেকেই কিন্তু অবাক হয়েছেন।

[আরও পড়ুন: ‘লক্ষ্মী’ এল ঘরে, মেয়ে হওয়ার আনন্দে সেলুনে গ্রাহকদের বিনামূল্যে পরিষেবা দিলেন এই ব্যক্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার