shono
Advertisement

এরকম তো হয়েই থাকে, নারী নিগ্রহে প্রতিক্রিয়া মন্ত্রীর

মন্ত্রীর এ মন্তব্যের পাল্টা নিন্দা শোনা যাচ্ছে বিভিন্ন মহলে। The post এরকম তো হয়েই থাকে, নারী নিগ্রহে প্রতিক্রিয়া মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 01:55 AM Jan 03, 2017Updated: 09:31 PM Jan 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ষবরণের রাতে বেঙ্গালুরুর রাস্তায় মদ্যপ যুবকদের হাতে নিগৃহীত হন অসংখ্য মহিলা। অনেক চেষ্টা করেও মাতাল জনতাকে সেভাবে নিয়ন্ত্রণে আনতে পারেনি পুলিশ৷ ফলে তাঁদের সামনেই ঘটে শ্লীলতাহানির ঘটনা। তা নিয়ে যখন গোটা দেশ তোলপাড়, তখন অদ্ভুত প্রতিক্রিয়া দিলেন কর্নাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জি পরমেশওরা৷ জানালেন,  ক্রিসমাস বা বর্ষবরণের সময় এমন তো হয়েই থাকে৷

Advertisement

সংবাদবাধ্যমে এ খবর প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গে সারা দেশে নিন্দার ঢেউ ওঠে। সভ্য দেশের এই বর্বর চিত্র দেখে শিউরে ওঠেন অনেকে৷ নতুন বছরকে স্বাগত জানাতে কাতারে কাতারে  ভিড় জমিয়েছিলেন মানুষ। আলোর মালায় সেজেছিল রাস্তা। কিন্তু ঝাঁ-চকচকে আলোর নিচেই লুকিয়ে ছিল অন্ধকার মানসিকতা। আর তারই শিকার হলেন অসংখ্য মহিলা। ভিড় আর  উল্লাসের মুহূর্তের সুযোগ নিয়ে শুরু হয় শ্লীলতাহানি। মদ্যপদের হাতে নিগৃহীতা হয়ে মহিলারা ততক্ষণে এদিক দৌড়তে শুরু করেছেন। কেউ কেউ পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন।  পুলিশ অনেককে আটকও করে। কিন্তু তার মধ্যেই চলে গণ নিগ্রহের ঘটনা। প্রত্যাশিতভাবেই এ ঘটনার সমালোচনা গোটা দেশ জুড়ে। কিন্তু তা নিয়ে হেলদোল নেই মন্ত্রীর মনে।  জানিয়েছেন, এরকম ঘটনা আকছারই হয়। মন্ত্রীর এ মন্তব্যের পাল্টা নিন্দা শোনা যাচ্ছে বিভিন্ন মহলে।

যদিও এখন পর্যন্ত কোনও ভুক্তভোগী মহিলা সরাসরি পুলিশে অভিযোগ জানাননি। তবে সিসিটিভি ফুটেজ এবং প্রত্যক্ষদর্শীদের বয়ানে এই নারকীয় ঘটনার প্রমাণ স্পষ্ট। অন্যদিকে বেঙ্গালুরু পুলিশের তরফে দাবি, যথেষ্ট পরিমাণে নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছিল শহরে। তা সত্ত্বেও কী করে এমন ঘটনা ঘটল, সে প্রশ্নই দেখা যাচ্ছে।

The post এরকম তো হয়েই থাকে, নারী নিগ্রহে প্রতিক্রিয়া মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement