shono
Advertisement

‘ভুল ভুলাইয়া ২’সুপারহিট, ছবি সফল হওয়ায় নিজের দর বাড়ালেন কার্তিক আরিয়ান!

ছবি মুক্তির ৯ দিনের মধ্য়েই একশো কোটি টাকার ব্যবসা করে ফেলেছে 'ভুল ভুলাইয়া'।
Posted: 06:43 PM May 30, 2022Updated: 06:43 PM May 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড বক্স অফিস এখন কার্তিক আরিয়ানের ম্যাজিকে বুঁদ। যেভাবে কার্তিক অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ (Bhool Bhulaiyaa 2) ছবি মুক্তির এক সপ্তাহের মধ্যেই একশো কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে, তাতে মনে হচ্ছে কার্তিক আরিয়ান এবার প্রযোজকদের কাছে হট ফেভারিট হয়ে উঠবেন। যে কার্তিক আরিয়ানকে বলিউডে কোণঠাসা করার চেষ্টা করেছিলেন করণ জোহর। সেই কার্তিকই বুঝিয়ে দিলেন পাবলিকই সব। আর তাই তো এই ছবি দেখে কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ সবাই।

Advertisement

এই সুযোগে কার্তিকও মারলেন ছক্কা। সূত্রের খবর অনুযায়ী, ‘ভুল ভুলাইয়া’র সাফল্যের পর কার্তিক আরিয়ান (Kartik Aaryan) নাকি বাড়িয়ে ফেলেছেন তাঁর পারিশ্রমিক। যে কার্তিক এতদিন ছবি পিছু পারিশ্রমিক নিতেন ১৫ থেকে ২০ কোটি টাকা। সেই কার্তিকই এবার পারিশ্রমিক বাড়িয়ে করলেন ৩৫ থেকে ৪০ কোটি টাকা!

ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

তবে এই খবরকে একেবারেই ভুল বলে জানিয়েছেন কার্তিক। কার্তিক টুইটে লেখেন,  ‘ভুল খবর। প্রোমোশন হয়েছে, কিন্তু টাকা বাড়েনি।’

[আরও পড়ুন: ট্রেলার প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যেই বিতর্ক! ‘লাল সিং চড্ডা’ বয়কটের ডাক নেটিজেনদের]

প্রিয়দর্শনের ‘ভুল ভুলাইয়া’ ছবির সাফল্যের পর অক্ষয় কুমারও দুম করে তাঁর পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছিলেন। এবার সেই পথেই হাঁটলেন কার্তিক আরিয়ান। ২৭ কোটি টাকা খরচ করে প্রিয়দর্শন তৈরি করেছিলেন ‘ভুল ভুলাইয়া’। আনিস বাজমি ‘ভুল ভুলাইয়া টু’ বানিয়েছেন ৬৫ কোটি টাকা। তবে ট্রেন্ড বলছে, অক্ষয়ের ‘ভুল ভুলাইয়া’ ছবির রেকর্ড ভাঙবে কার্তিক ‘ভুল ভুলাইয়া টু’

ছবিতে বাংলা ভাষায় বেশ বড় বড় সংলাপ রয়েছে কার্তিকের। তা সঠিকভাবে বলার জন্য শিক্ষকের কাছে গিয়েছিলেন তিনি। সেই অভিজ্ঞতাই সাংবাদিক বৈঠকে জানান অভিনেতা। বাংলা ভাষার ছোট ছোট তথ্য জানতে হয়েছে কার্তিককে। তা আবার চিৎকার করে বলতেও হয়েছে। ডাবিংয়ের সময় চেঁচিয়ে সংলাপ বলার জন্য অভিনেতার গলা পর্যন্ত খারাপ হয়ে গিয়েছিল। এত পরিশ্রমের পর দর্শকদের তাঁর অভিনয় পছন্দ হয়েছে, তাতেই খুশি অভিনেতা।

ভবিষ্যতে বাংলা সিনেমায় অভিনয় করবেন? ভাল চিত্রনাট্য পেলে অবশ্যই করবেন বলে জানান কার্তিক। অভিনেত্রী অপর্ণা সেন তাঁর অত্যন্ত পছন্দের। বাংলার মিষ্টিও অভিনেতার বেশ পছন্দ। প্রচারে এসে দু’টি রসগোল্লা খেয়েছেন বলেই জানান অভিনেতা। শনিবার ১১ কোটি ৩৫ লক্ষ টাকার ব্যবসা করেছে ‘ভুল ভুলাইয়া ২’। সেই সুবাদে ছবির মোট আয়ের পরিমাণ ১০৯ কোটি টাকা। ইতিমধ্যেই ছবির আরেক সিক্যুয়েল তৈরির কথা ঘোষণা হয়ে গিয়েছে।  

ছবি- শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

[আরও পড়ুন: সাধারণ মানুষের অসাধারণ সফরের কাহিনি ফুটে উঠল ‘লাল সিং চড্ডা’র ট্রেলারে ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement