shono
Advertisement

ফের কিয়ারার পোশাক বিভ্রাট! ত্রাতা হয়ে এগিয়ে এলেন কার্তিক আরিয়ান

মে মাসেই মুক্তি পেতে চলেছে কিয়ারা ও কার্তিকের 'ভুল ভুলাইয়া টু'।
Posted: 05:28 PM May 02, 2022Updated: 05:28 PM May 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ইদানিং পোশাক নিয়ে বড্ড ঝামেলায় পড়েছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবাণী (Kiara Advani)। এই তো সেদিন কিয়ারার পোশাক নিয়ে যাচ্ছেতাই মন্তব্য ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই বিতর্ক শেষ হতে না হতে, ফের পোশাক নিয়ে বিপাকে পড়লেন কিয়ারা। তবে এবার ত্রাতা হয়ে এগিয়ে এলেন বলিউডের চকোলেট হিরো কার্তিক আরিয়ান (Kartik Aaryan)।

Advertisement

ঠিক কী ঘটল?

মে মাসেই মুক্তি পেতে চলেছে কিয়ারা ও কার্তিকের ‘ভুল ভুলাইয়া টু’। ছবির ট্রেলার ইতিমধ্যেই নজর কেড়েছে। সেই ছবির প্রচারে এসে হঠাৎই ক্যামারের সামনে কিছুটা সরে গেল কিয়ারা বুকের পোশাক। কাণ্ড দেখে কার্তিক আরিয়ান এগিয়ে এলেন। কিয়ারার সামনে সটাং হয়ে দাঁড়িয়ে পড়লেন। তারপর ধীরে ধীরে কিয়ারাকে নিয়ে বেরিয়ে গেলেন অনুষ্ঠান থেকে। কার্তিকের এমন ব্যবহারের মুগ্ধ কিয়ারা। কার্তিকের প্রশংসা করেছেন নেটিজেনরাও।

[আরও পড়ুন: শরীরটাকে ঠিক রেখেই দ্বিতীয় সন্তান নিতে হবে! হঠাৎ এমন কেন বললেন নুসরত?]

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে সবুজ রংয়ের পোশাক পরে দেখা গিয়েছে কিয়ারাকে। লং গাউনটির ডানদিকে কোমর থেকে কাটা। ডান পা স্পষ্ট দেখা যাচ্ছে। ডান দিকে কাটা অংশের উপর একটি অংশ একেবারেই স্যানিটারি ন্যাপকিনের মতো দেখতে। হাঁটার সময় ওই অংশের নিচে একটি সাদা রংয়ের কাপড়ও দেখা গিয়েছে। ওই ভিডিওতে স্পষ্ট পোশাকের জন্য বেশ বিব্রত হন কিয়ারা। সহকারীর সাহায্যে নিজেকে আড়াল করার চেষ্টাও করেন। যদিও সেই চেষ্টা খানিক ব্যর্থ হয়। পরে ক্যামেরার সামনে পুরোপুরি দেখা যায় তাঁকে। পোশাক পরে যে স্বাচ্ছন্দ্যবোধ করছেন না তিনি, তা স্পষ্ট।

ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি বিশেষ। আর ভাইরাল হওয়ামাত্রই নেটিজেনরা প্রতিক্রিয়া দিতে শুরু করেছেন। স্যানিটারি ন্যাপকিন উঁকি দিচ্ছে বলে কটাক্ষ করেছেন কেউ কেউ। আবার কেউ কেউ খোলামেলা পোশাকের জন্য কটাক্ষ করেছেন তাঁকে। টাকাপয়সা উপার্জনের তাগিদে আর কত খোলামেলা পোশাক পরবেন, সে প্রশ্নও করেছেন নেটিজেনদের একাংশ।

যদিও নেটিজেনদের কটাক্ষে আপাতত কান দিতে নারাজ কিয়ারা (Kiara Advani)। তাই প্রেম কিংবা সম্পর্কের গুঞ্জনের মতোই পোশাক বিতর্কেও মুখে কুলুপ এঁটেছেন তারকা। আপাতত আগামী ছবি ‘ভুলভুলাইয়া ২’ নিয়েই ভাবছেন তিনি। ছবির নানা কাজেই ব্যস্ত অভিনেত্রী।

[আরও পড়ুন: গোলাপি প্লাস্টিকের টপ পরে ‘পলিথিন গার্ল’ হলেন উরফি, ভিডিও দেখে হেসে খুন নেটদুনিয়া ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement