shono
Advertisement

রোম্যান্টিক করবা চৌথ পালন অনুষ্কা-প্রিয়াঙ্কার, অন্যভাবে উদযাপন করলেন আয়ুষ্মান ঘরনি

দেখুন বলিউড সেলিব্রিটিদের করবা চৌথের ছবি। The post রোম্যান্টিক করবা চৌথ পালন অনুষ্কা-প্রিয়াঙ্কার, অন্যভাবে উদযাপন করলেন আয়ুষ্মান ঘরনি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:54 PM Oct 18, 2019Updated: 09:04 PM Oct 18, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি একসঙ্গে পালন করলেন করবা চৌথ। এদিন অনুষ্কা সেজেছিলেন লাল শাড়িতে। বিরাট পরেছিলেন কালো শেরওয়ানি। ইনস্টাগ্রামে তাঁরা দু’জনেই ছবি পোস্ট করেছেন। সেখানে অনুষ্কা লিখেছেন, “আমার সারাজীবনের সঙ্গী। আজকের জন্য আমার উপোসের সঙ্গী। সবাইকে শুভ করবা চৌথ।” ওই একই ছবি পোস্ট করে বিরাট লিখেছেন, “যারা একসঙ্গে উপোস করে, একসঙ্গে হাসি-ঠাট্টাও করে।”

Advertisement

শুধু অনুষ্কা শর্মা বা বিরাট কোহলিই নন, বলিউডের একগুচ্ছ দম্পতি করবা চৌথ উদযাপন করেন এদিন। কর্মসূত্রে তাহিরা কাশ্যপ এখন বাড়ির বাইরে। দুবাইয়ে রয়েছেন তিনি। তাহিরার ক্যানসার এখনও সম্পূর্ণ সারেনি। নিয়মিত ওষুধ খেতে হচ্ছে তাঁকে। তাই উপোস করতে পারেননি তাহিরা। কিন্তু তাহিরার জন্য আয়ুষ্মান করবা চৌথ করেছেন। মোবাইলে ভিডিও কল করে তাহিরাকে চাঁদ দেখান আয়ুষ্মান। তারপর উপোসও ভাঙেন।

অন্যদিকে বচ্চনবাড়িতেও করবা চৌথ ব্রত পালন করা হয়। জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, শ্বেতা বচ্চন নন্দা ও সোনালি বেন্দ্রে একসঙ্গে করবা চৌথ পালন করেন। সেই ছবি পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এদিন অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি অমিতাভ। কারণ অসুস্থতার কারণে তাঁকে হাসপাতালে ভরতি হতে হয়েছে। তবে অনুষ্ঠানে সোনালির স্বামী গোল্ডি উপস্থিত ছিলেন।

বঙ্গতনয়া বিপাশা বসুও এদিন করবাচৌথ পালন করেন স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে। দক্ষিণী অভিনেত্রী শ্রিয়া স্যারন, শিল্পা শেট্টি, অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুরও করবাচৌথ পালন করেন। প্রিয়াঙ্কা চোপড়াও স্বামী নিক জোনাসের সঙ্গে করবাচৌথ পালন করেন আমেরিকায়। লাল রঙের শাড়ি, হাতে মেহেন্দি আর চুড়িতে হিন্দু রমণীর সাজে সেজেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

The post রোম্যান্টিক করবা চৌথ পালন অনুষ্কা-প্রিয়াঙ্কার, অন্যভাবে উদযাপন করলেন আয়ুষ্মান ঘরনি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার