shono
Advertisement

ফাঁস আমির-ক্যাটরিনার ‘ঠাগস অফ হিন্দোস্তান’ লুক, তোলপাড় নেটদুনিয়া

‘আমির স্যার’-এর কড়া নির্দেশ সত্ত্বেও ফাঁস ছবি। আরও ছবি দেখুন ক্লিক করে। The post ফাঁস আমির-ক্যাটরিনার ‘ঠাগস অফ হিন্দোস্তান’ লুক, তোলপাড় নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 09:20 PM Feb 09, 2018Updated: 11:49 AM Sep 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিশ্ছিদ্র নিরাপত্তা। মাছি গলাও অতি দুষ্কর ছিল। কিন্তু শেষ রক্ষা হল না। যা হওয়ার তাই হল। ‘আমির স্যার’-এর কড়া নির্দেশ সত্ত্বেও ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিংয়ের ছবি ফাঁস হয়েই গেল।

Advertisement

ক্যাটরিনা কাইফের একটি ফ্যানপেজ মারফত এ ছবি সম্প্রতি নেটদুনিয়ায় ঘোরাফেরা করছে। ছবিতে সোনালি পোশাকে ফ্লোরে নিজের শটের জন্য অপেক্ষা করছেন ক্যাট। জানা গিয়েছে, ছবির টাইটেল ট্র্যাকের জন্য এ দৃশ্যটি ক্যামেরাবন্দি করা হচ্ছে। ক্যাটের এ লুক ইতিমধ্যেই বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের।

[‘মসজিদে নিষিদ্ধ হোক লাউস্পিকার’, সোনুর পর সরব জাভেদ আখতারও]

অপেক্ষা ছিল আমিরের লুকটি দেখার। তাও দেখা গেল প্রায় একই সময়। আমির খানের একটি ফ্যানপেজ থেকে ছবিটি আপলোড করা হয়েছে। সঙ্গে রয়েছেন মিস্টার পারফেকশনিস্টের ‘দঙ্গল’ কন্যা ফতিমা সানা শেখ। ‘ঠাগস’দের পোশাকেই রয়েছেন দু’জনে। ছবি দেখেই বোঝা যাচ্ছে আমির-ফতিমা জুটিও গানের দৃশ্যই শুট করছেন।

কিছুদিন আগেই বিগ বি অমিতাভ বচ্চনের ‘ঠাগস অফ হিন্দোস্তান’ লুক ফাঁস হয়ে গিয়েছিল। তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ঘটনায় বেজায় চটেছিলেন আমির। শোনা গিয়েছিল, এ ঘটনার পরই নাকি ফ্লোরে কড়া নির্দেশ দিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। জানিয়ে দিয়েছিলেন, শুটিং ফ্লোরের কোনও ছবি যেন মিডিয়া বা সোশ্যাল মিডিয়ায় ফাঁস না হয়। কিন্তু তা আর হল কই! কেবল আমিরেরই নয়, ক্যাটরিনা ও ফতিমার ছবিও প্রকাশ্যে চলে এল। এতে অবশ্য ক্ষতির কিছু নেই। কারণ কয়েকটি ছবি ফাঁস হওয়াতে আমিরের ছবির অপেক্ষা কোনওভাবেই কমেনি বরং তা বেড়ে গিয়েছে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

[নারীর পৃথিবী না পালটাক, পর্দায় প্যাডম্যান-এর বদলের ডাকটুকুই প্রাপ্তি]

The post ফাঁস আমির-ক্যাটরিনার ‘ঠাগস অফ হিন্দোস্তান’ লুক, তোলপাড় নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement