shono
Advertisement

সলমনকে কি না শেষে এই খাবার ভাবেন ক্যাটরিনা!

সলমন যদি এক সুস্বাদু খাবার হন, তবে ক্যাটরিনার মতে সেটা কী? The post সলমনকে কি না শেষে এই খাবার ভাবেন ক্যাটরিনা! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:55 PM Dec 19, 2016Updated: 05:25 PM Dec 19, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তনকে নিয়ে সচরাচর কেউ মন খুলে কথা বলেন না! বললেও খুব একটা ভাল কিছু বলতে শোনা যায় না। কিছুটা ব্যঙ্গ মিশে থাকে প্রাক্তনকে নিয়ে লোকজনের বক্তব্যে। দেখা গেল, ক্যাটরিনা কাইফের ক্ষেত্রেও সেই হিসেব মিলে যাচ্ছে একেবারে একশো ভাগ!

Advertisement

#AnushkaSharma & #KatrinaKaif #KoffeewithKaran

A photo posted by K A T R I N A K A I F (@katrinakiaff) on


সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে এসেছিলেন ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। সেখানেই অবধারিত ভাবে তিনি পড়লেন সলমন খানকে নিয়ে প্রশ্নের মুখে। শোয়ের টিআরপি বাড়ানোর জন্য এমন সুযোগ কি আর ছেড়ে দেবেন করণ জোহর? ছেড়ে করণ দেননিও! তা, তিনি সলমনকে নিয়ে ঠিক কী জানতে চেয়েছিলেন ক্যাটরিনার কাছে?
করণ জানতে চেয়েছিলেন, সলমন যদি এক সুস্বাদু খাবার হন, তবে ক্যাটরিনার মতে সেটা কী খাবার? ক্যাটরিনা খুব কৌশলের সঙ্গে সেই উত্তর দেন। ইংরজিতে জানান, সলমন একটা ট্রিকি খাবারই হবেন! অর্থাৎ যা বাগে আনা খুব একটা সহজসাধ্য হবে না! তবে মজার ব্যাপার- ট্রিকি শব্দটার উচ্চারণ খুব অন্যরকম ভাবে করেছেন নায়িকা। অনেকটা চিকির মতো! মানে, যাকে আমরা বলি বাদাম তক্তি!
এবং সেই কথা শুনে হাসতে হাসতে সোফায় গড়িয়ে পড়েন অনুষ্কা শর্মা! স্বাভাবিক! বলিউডের নিন্দুকদের মতো তিনিও ভাবতেই পারেন- সলমনকে ঘুরিয়ে নাট বা হাবা বলতে চাইলেন ক্যাটরিনা! চিকিতে তো বাদামই থাকে! আর বাদাম বা নাট শব্দটা যখন গালাগালি হিসেবে উচ্চারিত হয়, তখন তার মানেটা হাবাই দাঁড়ায়! বিশ্বাস না হলে ভিডিওটা দেখুন! নিজেই শুনুন- কীভাবে কথাটা বলেছেন ক্যাটরিনা!

The post সলমনকে কি না শেষে এই খাবার ভাবেন ক্যাটরিনা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement