shono
Advertisement

বিশ্বকাপ ফাইনালের আগে ‘সবচেয়ে ভালো প্রতিবেশী’কোহলিকে নিয়ে কী বললেন ক্যাটরিনা?

ফাইনাল ম্যাচে কে জিতবে? সেই প্রশ্নের উত্তরও দিয়েছেন অভিনেত্রী।
Posted: 07:19 PM Nov 18, 2023Updated: 09:12 PM Nov 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তার পরই বাইশ গজের মাঝে ধুন্ধুমার লড়াই। আবার বছর কুড়ি পরে বিশ্বকাপ ফাইনালে ভারত-অস্ট্রেলিয়া মুখোমুখি। শেষ হাসি কোন পক্ষের মুখে দেখা যাবে? তা রবিবার রাতেই জানা যাবে। তার আগে প্রতিবেশী বিরাট কোহলির (Virat Kohli) প্রশংসায় পঞ্চমুখ ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

Advertisement

ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব শুরু করেছিলেন ক্যাটরিনা। ‘আমায় একটি প্রশ্ন করুন’, একথাই লিখেছিলেন। তাতেই অভিনেত্রীকে বিরাট কোহলির সম্পর্কে কিছু বলতে বলা হয়। অনুরাগীর প্রশ্নের উত্তর দিতে দেরি করেননি বলিউডের ‘চিকনি চামেলি’। লেখেন, “সুপারস্টার, অনুপ্রেরণা আর সবচেয়ে ভালো প্রতিবেশী।”

[আরও পড়ুন: বাইশ গজের কুরুক্ষেত্রে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া, টলিপাড়ার তারকাদের কী প্ল্যান?]

উল্লেখ্য, জুহুর বিলাসবহুল আবাসনে বাস বিরাট ও অনুষ্কার। বছর কয়েক আগেই এই আবাসনেই ফ্ল্যাট কেনেন ভিকি-ক্যাটরিনা। সেই সূত্রেই দুই তারকা দম্পতি প্রতিবেশী। আর বিশ্বকাপের মঞ্চে প্রতিবেশীর সাফল্যে গর্বিত ক্যাট। আগামিকাল ফাইনাল ম্যাচে কে জিতবে? এমন প্রশ্নও করা হয় এই প্রশ্নোত্তর পর্বে। জবাবে জাতীয় পতাকার ছবি শেয়ার করে ক্যাটরিনা লেখেন, “এ আবার কোনও প্রশ্ন হল নাকি?”

ক্যাটরিনার এই প্রশ্নোত্তর পর্বে সলমন খানও যোগ দেন। “জিনে কে… গানে আমি তোয়ালে ব্যবহার করেছি আর আপনি টাইগার-এ তোয়ালে ব্যবহার করেছেন। এটা কি কপি ক্যাট হচ্ছে নাকি?” প্রশ্ন করেন ভাইজান। পালটা জবাব দিয়ে ক্যাটরিনা লেখেন, “আপনি তোয়ালে ব্যবহার করেছেন, আর আমি তোয়ালে পরেছি।”

[আরও পড়ুন: ফাইনালে শামিই হোক সেরা, ভারতকে জেতাতে পায়েলের ধনুকভাঙা পণ! কী করবেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement