shono
Advertisement

খুনের পর রান্না করে খাওয়া হয় নরমাংস! কেরলে দুই মহিলার বলির ঘটনায় প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য

৫৬টি টুকরো করা হয়েছিল এক মহিলার মৃতদেহ।
Posted: 04:13 PM Oct 12, 2022Updated: 04:27 PM Oct 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌবন এবং ভাগ্য ফেরানোর জন্য কেরলের (Kerala) দুই প্রৌঢ়াকে খুনের ঘটনায় প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য। ইতিমধ্যেই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে তদন্তকারীদের অনুমান, দুই মহিলাকে খুন করার পরে তাদের মাংস রান্না করে খেয়েছিল অভিযুক্তরা। নিজেদের যৌবন ধরে রাখতেই এই কাজ করা হয়েছে বলে অনুমান। মঙ্গলবারই ‘ভাগ্য ফেরাতে’ দুই অপরিচিত মহিলাকে খুনের অভিযোগে এক দম্পতি-সহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জেরা করেই জানা গিয়েছে এমন তথ্য।

Advertisement

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্তের নাম মহম্মদ শফি। সোশ্যাল মিডিয়ায় পদ্মা ও রোজেলিন নামে দুই মহিলার ছবি দেখেছিল সে। তারপরেই অভিযুক্ত দম্পতির কাছে গিয়ে সে জানায়, এই দুই মহিলাকে হত্যা করলেই তাঁদের আর্থিক সমস্যা মিটে যাবে। এই কথা শুনেই বাড়িতে ডেকে ওই দুই মহিলাকে খুনের ছক কষেন অভিযুক্ত দম্পতি ভাগবল সিং ও লায়লা। শফির নির্দেশেই ভয়াবহ অত্যাচার চালানোর পরে খুন করা হয় দুই মহিলাকে। একজনের মৃতদেহ ৫৬ টুকরো করা হয়েছিল বলেও জানা গিয়েছে।

[আরও পড়ুন: ওষুধ কোম্পানির বিরুদ্ধে অভিযোগ তুলেছিল WHO, সেই সংস্থা বন্ধের নির্দেশ হরিয়ানা সরকারের]

এখানেই শেষ নয়। খুনের পরে দুই মহিলার দেহাংশ রান্না করে খাওয়াও (Cannibalism) হয়েছিল বলে দাবি করেছেন কোচির পুলিশ প্রধান সি এইচ নাগরাজু। তিনি বলেছেন, হিংসাত্মক কার্যকলাপ দেখে খুব খুশি হত শফি। ঠিক কবে এই ঘটনা ঘটেছিল, তা এখনও জানতে পারেনি পুলিশ। তবে খুনের দিন কী কী হয়েছিল, সেই সম্পর্কে কিছু তথ্য জানতে পেরেছে পুলিশ। প্রথমে দুই মহিলাকে বেঁধে রাখা হয়েছিল। সম্ভবত তাঁদের যৌন হেনস্তাও করা হয়। তারপরে ছুরি দিয়ে বারবার আঘাত করা হয় দুই মহিলার শরীরে। অকথ্য অত্যাচার চালানোর পরে খুন করা হয় তাঁদের।

সেপ্টেম্বর মাসে আচমকাই নিখোঁজ হয়ে যান পদ্মা। তাঁর পরিবারের সদস্যরা থানায় অভিযোগ জানানোর পরে তদন্ত শুরু হয়। সেখান থেকেই নানা জায়গায় পুঁতে রাখা দেহাংশের সন্ধান পায় পুলিশ। তারপরেই প্রকাশ্যে আসে ভাগ্য ফেরাতে খুনের তত্ত্ব। পুলিশ জানিয়েছে, পর্ন ছবিতে অভিনয় করার নাম করে ওই দুই মহিলাকে ডেকে এনেছিল শফি। তারপর অভিযুক্ত দম্পতির বাড়িতে লাগাতার অত্যাচারের পরে তাঁদের খুন করা হয়। মঙ্গলবার তিন অভিযুক্ত ধরা পড়ার পরেই জেরা শুরু করে কোচির পুলিশ। সেখানেই ব্ল্যাক ম্যাজিকের (Black Magic) তত্ত্বের পরে জানা যায় ক্যানিবলিজমের প্রসঙ্গ।

[আরও পড়ুন: কাশ্মীরে খোলা বাজারে বিয়ার বিক্রির অনুমতি, হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগে সরব বিজেপি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement