shono
Advertisement

হট পিঙ্ক ব্রালেট, ট্রেন্ডি স্কার্ট! ‘দেশি বার্বি’ অবতারে ব়্যাম্পে আগুন ধরালেন কিয়ারা

ফ্যাশন উইকে ফাল্গুনি শেন পিকক- এর 'শো স্টপার' অভিনেত্রী।
Posted: 05:25 PM Jul 26, 2023Updated: 05:25 PM Jul 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে গোলাপি রঙের পোশাক। হাই স্লিট স্কার্টের ফাঁক থেকে উঁকি দিচ্ছে ঊরু। কিয়ারা আডবানি যেন আদ্যোপান্ত দেশি বার্বি। ইন্ডিয়া কোচার উইকে জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ফাল্গুনি শেন পিকক- এর ডিজাইনার পোশাকে মার্জার সরণিতে নজর কাড়লেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি ইন্ডিয়া কোচার উইক শো হয়ে গেল। সেখানেই ‘সত্য প্রেম কি কথা’ অভিনেত্রীকে দেখা গেল খোলামেলা এথনিক লুকে। ফাল্গুনি শেন পিকক- এর শো স্টপার হয়েছিলেন কিয়ারা আডবানি। তাঁদের ‘রেনেসাঁ রিভার’ কালেকশন থেকে গোলাপি রঙের পোশাক বেছে নেন অভিনেত্রী। হট পিঙ্ক সিক্যুইন ওয়ার্কের ব্রালেটের সঙ্গে ট্রেন্ডি লেহেঙ্গা স্কার্ট কম্বোতে দিব্যি মানিয়েছে তাঁকে। ডিপকাট ভি নেকলাইন থেকে উঁকি দিচ্ছিল বক্ষ বিভাজিকা।

পোশাকের সঙ্গে মানাসই পিপ টো হাই-হিল। কানে গলায় কোনওরকম অলঙ্কারের আতিশয্য নেই। মেকআপও হালকা। হাইলাইটার, ব্লাশ পিঙ্ক লিপস্টিক, শিমারিং আইশ্যাডোতে সেজেছিলেন অভিনেত্রী। আর সেই মেকআপে ম্যাজিক আনতে চোখের পাতায় ছুঁয়ে দিয়েছিলেন একটু ডার্ক মাসকারা। মিনিমাল মেকআপে দিব্যি লাস্যময়ী দেখাচ্ছিল অভিনেত্রীকে।

দুই ফ্যাশন ডিজাইনারের হাত ধরে যখন ব়্যাম্পে হাঁটছিলেন, দর্শকাসনে বসে থাকা সকলে তখন কিয়ারার উপস্থিতিতে মুগ্ধ। ফ্যাশন ব়্যাম্পে তিনি যে বার্বি অবতারে দ্যুতি ছড়ালেন, তা বালই বাহুল্য। উল্লেখ্য, ফাল্গুনি শেন পিকক-এর লেটেস্ট কালেকশন ইতিমধ্যেই ফ্যাশন ইন্ডাস্ট্রিতে তোলপাড় শুরু করেছে। শোয়ে অন্যান্য মডেলরা যখন ট্র্যাডিশনাল ডিজাইনার পোশাক পরে মার্জার সরণিতে হাঁটছিলেন, তখন বলিউড অভিনেত্রী বার্বি ম্যাজিক সৃষ্টি করলেন ফ্যাশন উইকে।

[আরও পড়ুন: মনীশ মালহোত্রার লেহেঙ্গায় আলিয়া-দীপিকা, ফ্যাশন ব়্যাম্পে কার লুক আপনার মন কাড়ল?]

আর বউমা কিয়ারা আডবানিকে চিয়ার করতে সেখানে পৌঁছে গিয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রার মা। আদর করে অভিনেত্রীর শাশুড়ির গালে চুমু এঁকে দেওয়ার ছবি-ভিডিও ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: টলিপাড়ার ‘ফ্যাশন ক্যুইন’! হ্যান্ডলুম শাড়ি, রুপোর গয়নায় বাজিমাত স্বস্তিকা মুখোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement