shono
Advertisement

ইনস্টাগ্রাম থেকে লিয়েন্ডারের সব ছবি ডিলিট করলেন কিম! বিচ্ছেদ পাকা?

বিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ কিম ও লিয়েন্ডারের।
Posted: 04:42 PM Apr 04, 2023Updated: 04:42 PM Apr 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার হঠাৎ করেই রটে গেল লিয়েন্ডার পেজ ও কিম শর্মার সম্পর্কে ভাঙনের খবর। তবে এই নিয়ে দুজনের তরফ থেকে কিছু না জানা গেলেও, মোটামুটি সোশ্যাল মিডিয়া দেখে বোঝা যাচ্ছে, কিম ও লিয়েন্ডারের সম্পর্কে কিছু তো একটা ঘটেছে। এই যেমন, কিম শর্মা (Kim Sharma) তাঁর ইনস্টাগ্রাম থেকে লিয়েন্ডার পেজের সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন। তবে বিস্তারিত আর কিছুই জানাতে চাননি কিম।

Advertisement

সম্পর্কের এক বছর কাটতে কাটতেই বিচ্ছেদের ইঙ্গিত! হ্যাঁ, এমনটাই ঘটেছে অভিনেত্রী কিম শর্মা (Kim Sharma) ও লিয়েন্ডার পেজের। বলিপাড়ার গুঞ্জন বলছে কিম শর্মা ও লিয়েন্ডার পেজের মধ্যে নাকি প্রেমের সম্পর্কে ইতি। দু’জনেই নাকি সিদ্ধান্ত নিয়েছেন বিচ্ছেদের। তবে এখনও পর্যন্ত এই নিয়ে মুখ না খুললেই, নিন্দুকরা কিন্তু সোশ্যাল মিডিয়ায় এর ইঙ্গিত পেয়েছেন।

[আরও পড়ুন: শিল্পের কাছে ক্যানসারও তুচ্ছ! কেমোথেরাপির পরও মঞ্চ মাতাচ্ছেন বাঙালি নৃত্যশিল্পী ]

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। দু’বছর আগেই নিজেদের সম্পর্ক প্রকাশ্যে এনেছিলেন কিম ও লিয়েন্ডার। এমনকী, ডিসেম্বর মাসে কলকাতায় এসে পার্কস্ট্রিটের রাস্তায় ঠোঁটের উপর ঠোঁট রেখেছিলেন কিম ও লিয়েন্ডার।

তবে শোনা যাচ্ছে, ইদানিং নাকি দুজনের মধ্য়ে একেবারেই কথা বন্ধ। এমনকী, প্রেমের প্রথম বছর দুজনে সেলিব্রেট করলেও, দ্বিতীয় বছরে তাঁদের টিকিটিও খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘনিষ্ঠরা বলছেন, আজকাল নাকি কিম ও লিয়েন্ডার দূরে দূরেই থাকছেন। তবে সত্যিই সম্পর্ক ভেঙেছে কিনা, তা নিয়ে আপাতত কোনও সঠিক খবর দেননি এই জুটি।

[আরও পড়ুন: ট্রেনে চড়েই শিলিগুড়িতে অরিজিৎ, মাঝরাতে স্টেশনে ঘিরে ধরলেন ভক্তরা, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement