shono
Advertisement

অক্ষয়ের দেশপ্রেম নিয়ে প্রশ্ন নয়, অভিনেতার পাশে কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু

কেন্দ্রীয় মন্ত্রীকে ধন্যবাদ জানালেন অভিনেতা। The post অক্ষয়ের দেশপ্রেম নিয়ে প্রশ্ন নয়, অভিনেতার পাশে কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু appeared first on Sangbad Pratidin.
Posted: 04:41 PM May 08, 2019Updated: 04:41 PM May 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাগরিকত্ব নিয়ে দিন কয়েক ধরেই খবরের শিরোনামে অক্ষয় কুমার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎকারের পর থেকে ক্রমাগত সমালোচিত হচ্ছেন অভিনেতা। চতুর্থ দফার লোকসভা নির্বাচনে মুম্বইতে ভোট না দেওয়া নিয়েও কটাক্ষ করা হয় তাঁকে। আর তখন থেকেই অক্ষয়ের নাগরিকত্ব নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। তবে, অক্ষয়কে সমর্থন করে তাঁর নাগরিকত্ব নিয়ে এবার মুখ খুললেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু। যখন গোটা দেশ অক্ষয়ের নাগরিকত্ব এবং তাঁর জাতীয় পুরস্কার পাওয়া নিয়ে সরব হয়ে উঠেছে, পাশে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা ভারতীয় জনতা পার্টির অন্যতম নেতা কিরেন রিজিজু। কিরেনের সমর্থন পেয়ে আশ্বস্ত অভিনেতাও তাঁকে ধন্যবাদ জানাতে ভোলেননি।

Advertisement

 [আরও পড়ুন:  প্রিয়াঙ্কা-দীপিকার ফ্যাশন নিয়ে চর্চা, মেট গালার প্রবেশমূল্য কত জানেন?]

দিন কয়েক আগেই তাঁর নাগরিকত্ব নিয়ে বিতর্কের সৃষ্টি হওয়ায় বেজায় চটে গিয়েছিলেন এই বলিউড অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় বলেছিলেন “আমার নাগরিকত্ব নিয়ে হঠাৎ অযথা এত উৎসাহ দেখানো হচ্ছে কেন বুঝতে পারছি না!” আর অক্ষয়ের এহেন পোস্টের পরই স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিমন্ত্রী কিরেণ রিজিজু তাঁর সোশ্যাল মিডিয়ায় অক্ষয়ের উদ্দেশে লেখেন, “তোমার দেশপ্রেম নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারে না। দেশের সশস্ত্র বাহিনীদের জন্য তুমি যেভাবে ভাব এবং ভারত কে বীর প্রোগ্রামের জন্য তুমি যেভাবে ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করেছিলে, তা নিঃসন্দেহে একজন দেশপ্রেমিক ভারতীয়র উদাহরণ।”

 [আরও পড়ুন:  দিনে অভিনেত্রী, রাতে অটোচালক; ‘রিয়েল লাইফ হিরো’র সঙ্গে পরিচয় করালেন বোমান ইরানি]

কিরেন রিজিজুর এহেন পোস্টের পরই তাঁকে ধন্যবাদ জানিয়ে আরেকটি টুইট করেন অক্ষয় কুমার। “ধন্যবাদ, এবং ক্ষমাপ্রর্থী একটু দেরিতে উত্তর দেওয়ার জন্য। আপনার সমর্থনের জন্য আমি আপনার কাছে কৃতজ্ঞ। পরিস্থিতি যাই হোক, ভারত কে বীর এবং দেশের সশস্ত্র বাহিনীদের দেওয়া আমার প্রতিশ্রুতি মতো যেন আমি কাজ করে যেতে পারি, দয়া করে সেটা একটু নিশ্চিত করবেন”- রিজিজুর করা পোস্টের বদলে এমনটাই লেখেন অক্ষয় নিজের সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, এর আগে অক্ষয়ের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলিউড অভিনেতা অনুপম খের লিখেছিলেন, “অক্ষয় মানুষকে ব্যাখ্যা দেওয়াটা বন্ধ কর। কোনও প্রয়োজন নেই এর।”

 

The post অক্ষয়ের দেশপ্রেম নিয়ে প্রশ্ন নয়, অভিনেতার পাশে কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement