shono
Advertisement

চলতি আইপিএল-এ নিজের প্রধান লক্ষ্যের কথা জানালেন গম্ভীর

অধিনায়কের লক্ষ্য কী? The post চলতি আইপিএল-এ নিজের প্রধান লক্ষ্যের কথা জানালেন গম্ভীর appeared first on Sangbad Pratidin.
Posted: 11:28 AM Apr 16, 2017Updated: 10:59 AM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ম্যাচে রবিন উথাপ্পাকে ওপেন করতে না পাঠিয়ে গম্ভীর সঙ্গে নিয়েছিলেন ক্রিস লিনকে। তৃতীয় ম্যাচে আবার ফাটকা খেলেন নাইট নেতা। তাই উথাপ্পার কাছে নিজের অস্তিত্ব প্রমাণের তাগিদটা যেন অনেকটা বেড়ে গিয়েছিল। শনিবার ইডেনে সেই পরীক্ষায় দল ও দর্শকদের মন জয় করলেন তিনি। তিন নম্বরে ব্যাট করতে নেমে ৩৯ বলে ৬৮ রান করে চলতি আইপিএল-এ দলের তিন নম্বর জয় এনে দিতে বড় ভূমিকা পালন করেন উথাপ্পা। স্বাভাবিকভাবেই নিজের পারফরম্যান্সে খুশি কলকাতা নাইট রাইডার্সের উইকেটকিপার।

Advertisement

উথাপ্পা বলেন, “লিগ তালিকার শীর্ষস্থান পাওয়াটা যেমন জরুরি তেমনই স্পেশাল। তাই জয়টা অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। তবে দলে আরও উন্নতির জায়গা রয়েছে। গত ম্যাচে হারানো আত্মবিশ্বাস ফেরানোটা খুব দরকার ছিল। সেটা ফিরে পাওয়ায় ভাল লাগছে।”

[প্রথমবার সিঙ্গাপুর ওপেন চ্যাম্পিয়ন হয়ে উচ্ছ্বসিত ভারতীয় ব্যাডমিন্ট তারকা]

চলতি টুর্নামেন্টের প্রতিটি ম্যাচে অভিজ্ঞতাকে দারুণভাবে কাজে লাগাচ্ছেন নেতা গম্ভীর। তাঁর প্রত্যেকটি স্ট্র্যাটেজি কেকেআর-এর শক্তিশালী হাতিয়ারে পরিণত হচ্ছে। ওয়ান্ডার স্পিনার সুনীল নারিনের মধ্যে থেকে ব্যাটসম্যান নারিনকেও খুঁজে বের করেছেন তিনি। চলতি আইপিএল-এ অধিনায়কের প্রধান লক্ষ্য কী? সোজাসাপটা গম্ভীর জানিয়ে দিলেন, তৃতীয়বার চ্যাম্পিয়ন হওয়া ছাড়া আর কিছুই ভাবছেন না তিনি। এক ইংরাজি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “তিন নম্বর ট্রফি জিতলে আইপিএল-এর সবচেয়ে সফল দলের স্বীকৃতি পাব আমারা। সেটাই লক্ষ্য। আর আমার মনে হয়, নেতা হিসেবে আমার সেই টার্গেট না থাকলে দলের বাকিদেরও অনুপ্রাণিত করা যাবে না। আর নেতার যদি সেই তাগিদ না থাকে, তাহলে আমার নেতৃত্ব ছেড়ে দেওয়া উচিত। তাই তৃতীয়বার চ্যাম্পিয়ন হতে চাই।”

[বাবা হতে চলেছেন যুবি? নিজেদের পরিকল্পনার কথা জানালেন হেজেল]

প্রতিটি জয়ের পর শনিবারও কেকেআর-এর ড্রেসিং রুমে কেক কাটা হল। সেলিব্রেশনের মেনুতে ছিল নাইটদের ফেভরিট হায়দরাবাদি বিরিয়ানিও। দেখে নিন, কেকেআর শিবিরের সেলিব্রেশনের সেই মুহূর্তের ভিডিও।

The post চলতি আইপিএল-এ নিজের প্রধান লক্ষ্যের কথা জানালেন গম্ভীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement