shono
Advertisement
Sensual Massage

শরীর জুড়ে শুধুই হাতের খেলা! যৌনতার চরম সুখের মোক্ষম এই উপায় জানা আছে?

আঙুল দিয়েই শুরু হোক শরীর শরীর খেলা।
Published By: Suparna MajumderPosted: 02:11 PM Jul 07, 2024Updated: 04:14 PM Jul 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন করে চিনতে শিখুন যৌনতাকে। শুধুমাত্র হাতের আঙুল দিয়েই শুরু হোক শরীর শরীর খেলা। সঙ্গিনীর সারা শরীরে ছড়িয়ে দিন রগরগে ম্যাসাজের রোমাঞ্চ। তাতেই জ্বলে উঠবে কামনার তীব্র আগুন। তার পরই তো চরম সুখের অনুভূতি! কীভাবে শুরুটা করবেন?

Advertisement

প্রথমেই ঘরের আলোর দিকে নজর দিন। সেনসুয়াল ম্যাসাজের ক্ষেত্রে আলো খুব গুরুত্বপূর্ণ। এমন লাইট লাগাবেন যা চোখে না লাগে। এক্ষেত্রে ডিম লাইট খুব কাজে দেয়। তার সঙ্গে যোগ করবেন সুগন্ধী। এই স্নিগ্ধ পরিবেশের মুগ্ধতা শরীরকে রিল্যাক্স করে দেবে।

ছবি: সংগৃহীত

মুড সেট করার জন্য চাই ঠিকঠাক মিউজিক। সারা শরীরে যখন ভালোবাসার ছোঁয়া তখন নিশ্চয়ই আপনার সঙ্গিনী ভাংড়া শুনতে চাইবেন না। তার চেয়ে কোনও সফট মিউজিক চালান। যাতে মন শান্ত হয়। আর প্রেম পায় প্রশ্রয়। এমন সময় ইনস্ট্রুমেন্টাল অত্যন্ত কার্যকর।

ধীর গতির আর কামুক স্পর্শ নারী শরীরে আগুন জ্বালিয়ে দিতে পারে। এক্ষেত্রে তেলের ভূমিকা গুরুত্বপূর্ণ। নাভি থেকে শুরু করুন। এই জায়গার কামোত্তেজক ম্যাসাজ সারা শরীরে শিহরণ জাগাতে পারে।

যৌন ম্যাসাজ করার সময় ধৈর্য হারাবেন না। প্রথমেই যৌনাঙ্গের দিকে বা সঙ্গিনীর যৌন উদ্দীপক অঙ্গে ম্যাসাজ করতে যাবেন না। আগে শরীরের রিল্যাক্স হওয়ার প্রয়োজন। তার পর যখন বুঝবেন সঙ্গিনী আপনার কাছে আরও বেশি কিছু চাইছেন তখনই যৌন আনন্দকে বাড়িয়ে তুলুন।

ছবি: সংগৃহীত

কামোত্তেজক ম্যাসাজের ক্ষেত্রে আঙুলের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পায়ের মাসল বা থাইয়ের কাছে যখন ম্যাসাজ করবেন বুড়ো আঙুল ব্যবহার করবেন। আবার যখনই আপনার হাত ঘাড়ের কাছে যাবে নিজের বাকি আঙুল সামান্য চাপ দিয়ে ব্যবহার করুন। চুলের গোড়ায় যেন আপনার হাত কোনও সরীসৃপের মতো বিচরণ করে। তাতেই লুকিয়ে সুখের ঠিকানা।

ছবি: সংগৃহীত

[আরও পড়ুন: নাচতেই হবে, কাঁচি নিয়ে জাহ্নবীর ড্রেস কেটে ফেললেন প্রেমিক ‘শিখু’! দেখুন কাণ্ড]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ধীর গতির আর কামুক স্পর্শ নারী শরীরে আগুন জ্বালিয়ে দিতে পারে।
  • এক্ষেত্রে তেলের ভূমিকা গুরুত্বপূর্ণ। নাভি থেকে শুরু করুন।
Advertisement