shono
Advertisement

Breaking News

Weekly Horoscope

১২ থেকে ১৮ মে পর্যন্ত Horoscope: সপ্তাহ ভালো যাবে? না আর্থিক মন্দার যোগ? জেনে নিন রাশিফল

দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না।
Published By: Suparna MajumderPosted: 10:37 AM May 12, 2024Updated: 10:37 AM May 12, 2024

আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে মেষে রবি, শুক্র এবং বুধ, বৃষে বৃহস্পতি, মিথুন চন্দ্র, কন‌্যায় কেতু, কুম্ভে শনি, মীনে মঙ্গল ও রাহু, ১৪ মে রবি বৃষে প্রবেশ করবে। কী হবে তার ফলে? (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

আগের তুলনায় সপ্তাহটি ভালো যাবে। কর্মক্ষেত্রে যোগ‌্যতা ও অভিজ্ঞতার সুফল পাবেন। রাজনৈতিক ব‌্যক্তিরা সামাজিক কর্মকাণ্ডে সক্রিয় থাকবেন। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য শ্বশুরবাড়ি থেকে আর্থিক সাহায‌্য পেতে পারেন। খেলাধুলায় সন্তানের অসামান‌্য সাফল্যের জন‌্য নামী কোম্পানিতে চাকরি হতে পারে। ভবিষ‌্যতের কথা ভেবে সঞ্চয় করতে হবে। গুপ্ত শত্রু সম্বন্ধে সতর্ক থাকা প্রয়োজন। শিল্পসত্তার দক্ষতার কারণে প্রশংসিত হতে পারেন। বন্ধুর সহায়তায় নতুন গাড়ি কেনার সুযোগ আসবে। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। স্ত্রীর উদ‌্যমী স্বভাবের জন‌্য ব‌্যবসায় উন্নতি ।

বৃষ

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী জাতক-জাতিকাদের বহুমুখী উপায়ে আয়ের পথ খুলবে। পরীক্ষার্থীদের পরীক্ষার ফল আশাব‌্যঞ্জক হবে। মা-বাবার সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। স্ত্রীর ভাগ্যে শ্বশুরকুল থেকে অর্থ থেকে অর্থ ও স্থাবর সম্পত্তি হাতে আসতে পারে। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। শেয়ার বা লটারিতে এখন বড় বিনিয়োগ না করাই শ্রেয়। দীর্ঘদিনের কোনও বিশেষ স্বপ্ন এই সময় পূরণ হতে পারে। নিজের স্বাস্থ্যের দিকে অবশ‌্যই নজর দেবেন।

মিথুন

পরিবারের যৌথ প্রচেষ্টায় নতুন আয়ের পথ খুলে যেতে পারে। ভাই-বোনদের কারসাজিতে পারিবারিক সম্পত্তি নিয়ে মনোমালিন্যের জেরে বাবা-মায়ের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। নতুন গৃহনির্মাণের ক্ষেত্রে আর্থিক সংস্থা থেকে ঋণ মঞ্জুর হয়ে যাবে। ঠিকাদারি কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা নতুন কাজের বরাত পেতে পারেন। সন্তানের প্রেমঘটিত সমস‌্যার জন‌্য পারিবারিক জীবনে কিছু সমস‌্যা থাকবে। ব‌্যবসায় বড় কোনও পদক্ষেপ নেওয়ার আগে ভালো করে চিন্তাভাবনা করে নেবেন।

কর্কট

সপ্তাহের প্রারম্ভে কিছু কঠিন সময়ের মুখোমুখি হতে হবে। নববিবাহিতদের দাম্পত‌্য সমস‌্যা এই সময় মিটে যাওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে আপনার গাফিলতির জন‌্য উচ্চপদস্থ ব‌্যক্তির কাছ থেকে অপমানিত হতে পারেন। কন‌্যাসন্তানের বিয়ের ব‌্যাপারে আলোচনা এই সময় সেরে ফেলুন। বাড়িতে সুখ-শান্তি বজায় থাকবে। পারিবারিক খরচ কমানোর চেষ্টা করুন। শারীরিক সমস‌্যার জন‌্য কাজের ক্ষতি হতে পারে। সপ্তাহের শেষের দিকে ব‌্যবসায় মন্দাভাব কেটে যাবে।

সিংহ

এই সপ্তাহে ব‌্যবসায় সাফল‌্য আসবে। স্বনিযুক্তি প্রকল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের আর্থিক উন্নতি বৃদ্ধি। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক মতবিরোধ দূর হতে পারে। সন্তানের লেখাপড়ার জন‌্য খরচ বাড়তে পারে। শিক্ষার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। রক্ষণশীল মনোভাব ত‌্যাগ করার চেষ্টা করুন। বয়স্ক জাতক-জাতিকাদের তীর্থ ভ্রমণের সুযোগ আসতে পারে। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করে মানসিক শান্তিতে থাকুন। জীবনে নতুন বন্ধু আসতে পারে। তবে বন্ধু নির্বাচনের আগে সতর্কতা বাঞ্ছনীয়।

কন্যা

ব‌্যক্তিগত জীবনে অতিরিক্ত প্রত‌্যাশা কারওর উপর করবেন না। আত্মীয়ের বিপদে উপকার করতে গিয়ে অর্থসমস‌্যা দেখা দিতে পারে। বেহিসাবি খরচের জন‌্য সংসারে অশান্তি। শ্বশুরকুল থেকে স্থাবর-সম্পত্তি লাভ করতে পারেন। এই সময় জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। চাষিভাইরা দুর্যোগের হাত থেকে ফসল রক্ষা করার জন‌্য শস‌্যবিমা করিয়ে নিতে পারেন। পিতা-মাতার সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। ব‌্যক্তিগত সমস‌্যার থেকে মুক্তি পাওয়ার জন‌্য বন্ধুর সাহায‌্য নিন। সপ্তাহের শেষে নতুন যানবাহন কেনার সুযোগ আসবে।

তুলা

কাজের ক্ষেত্রে প্রত‌্যাশামতো ফল পাওয়ার সম্ভাবনা। দাম্পত‌্য জীবনে কিছু সমস‌্যার জন‌্য মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। পড়ুয়াদের জন‌্য সপ্তাহটি শুভ। অংশীদারী ব‌্যবসায় কিছু সমস‌্যার জন‌্য মুনাফা কম হওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে অধস্তন কর্মচারীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। পরিবারে কারও চিকিৎসার জন‌্য ব‌্যয়বৃদ্ধি হতে পারে। ঘরে-বাইরে নিজের রাগ সংযত না রাখলে বিপত্তির আশঙ্কা। বয়স্ক বাবা-মায়ের দায়িত্ব নেওয়ার ব‌্যাপারে সতর্ক দৃষ্টি রাখুন।

বৃশ্চিক

নতুন কর্মপ্রার্থীরা সপ্তাহের প্রথমে ভালো খবর পাবেন। সমাজকল‌্যাণমূলক কাজের মাধ‌্যমে আপনার নাম, যশ ও সামাজিক প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। পারিবারিক পরিস্থিতি প্রতিকূল হলেও নিজের বুদ্ধিবলে পরিস্থিতি নিজের আয়ত্তে আনতে পারবেন। মহিলাদের এই সময় চাকরিতে উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। এই সময় জমি, ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীরা নতুন কাজের খবর পেতে পারেন। ঠিকাদারি ব‌্যবসায় নতুন কাজের বরাত মিলতে পারে। বাড়িতে সামাজিক অনুষ্ঠানের জন‌্য অর্থব‌্যয় হওয়ার সম্ভাবনা।

ধনু

নতুন কর্মপ্রার্থীরা সপ্তাহের প্রথমে ভালো খবর পাবেন। সমাজকল‌্যাণমূলক কাজের মাধ‌্যমে আপনার নাম, যশ ও সামাজিক প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। পারিবারিক পরিস্থিতি প্রতিকূল হলেও নিজের বুদ্ধিবলে পরিস্থিতি নিজের আয়ত্তে আনতে পারবেন। মহিলাদের এই সময় চাকরিতে উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। এই সময় জমি, ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীরা নতুন কাজের খবর পেতে পারেন। ঠিকাদারি ব‌্যবসায় নতুন কাজের বরাত মিলতে পারে। বাড়িতে সামাজিক অনুষ্ঠানের জন‌্য অর্থব‌্যয় হওয়ার সম্ভাবনা।

মকর

সপ্তাহের প্রারম্ভে অতিরিক্ত পরিশ্রমের ফলে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। অংশীদারি ব‌্যবসায় ভুল বোঝাবুঝির ফলে ব‌্যবসায় মন্দাভাব। শিক্ষার্থীদের দেশের বাইরে পড়াশোনার সুযোগ আসতে পারে। পরিবারে আপনার কর্তব‌্য করলেও অন‌্যান‌্য সদস‌্যদের কাছে থেকে ভালো প্রতিদান পাবেন না। কর্মপ্রার্থীরা এই সময় নতুন চাকরির সন্ধান পেতে পারেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। লৌহ, কাগজ ও ওষুধ ব‌্যবসায়ীদের বাড়তি মুনাফা লাভের সম্ভাবনা। বয়স্ক জাতক-জাতিকারা আর্তের সেবায় নিজেকে নিয়োজিত করে মানসিক শান্তি লাভ করতে পারেন।

কুম্ভ

সপ্তাহের প্রারম্ভে প্রতিযোগিতামূলক পরীক্ষায় ছাত্র-ছাত্রীদের সাফল্যের সম্ভাবনা। সন্তানের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল আশানুরূপ হবে না। পারিবারিক সম‌স‌্যা মেটানোর জন‌্য গুরুজনদের পরামর্শ নেওয়া উচিত। ব‌্যবসায় উল্লেখযোগ‌্য উন্নতির যোগ নেই। ব‌্যবসায় মুনাফাবৃদ্ধির যোগ লক্ষ‌ করা যায়। মানসিক চাঞ্চল‌্যকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করুন। বিশ্ববিদ‌্যালয়ে পাঠরত ছাত্র-ছাত্রীদের জন‌্য সপ্তাহটি শুভ। গুরুজনদের স্বাস্থে‌্যর অবনতি হওয়ার সম্ভাবনা।

মীন

ভালোমন্দ মিশিয়ে সপ্তাহটি কাটবে। বয়স্কদের সামাজিক কাজে লিপ্ত থাকার জন‌্য সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। সন্তানের ভবিষ‌্যতের জন‌্য এখন থেকেই সঞ্চয়ের ব‌্যবস্থা করুন। অপরিচিত ব‌্যক্তির পরামর্শে কোনও অর্থ বিনিয়োগ না করাই ভালো। গণপরিবহণের চালকরা খুব সাবধানে গাড়ি চালাবেন। কর্মস্থলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শ অনুযায়ী কাজ করার চেষ্টা করুন। উচ্চ রক্তচাপ জনিত সমস‌্যায় অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নিন। দুর্জন প্রতিবেশীর সঙ্গ ত‌্যাগ করুন। বন্ধুর সাহায্যে নতুন যানবাহন কেনার সুযোগ আসবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মিথুন রাশির জাতক-জাতিকারা ব‌্যবসায় বড় কোনও পদক্ষেপ নেওয়ার আগে ভালো করে চিন্তাভাবনা করে নেবেন।
  • কর্কট রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের প্রারম্ভে কিছু কঠিন সময়ের মুখোমুখি হতে হবে।
Advertisement