shono
Advertisement

প্রাতঃভ্রমণের জন্য রাস্তায় যান চলাচল বন্ধ করে দিলেন পুলিশ কর্তা! এলাকায় বিক্ষোভ

ওই আধিকারিককে ইতিমধ্যেই শোকজ করা হয়েছে।
Posted: 03:44 PM Jun 18, 2022Updated: 03:45 PM Jun 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের শুরুটা প্রাতঃভ্রমণ দিয়ে করলে শরীর ও মন দুই-ই তরতাজা থাকে। কিন্তু তা বলে নিজের দিনটা ভাল করতে গিয়ে অন্যের দিনের শুরুটা খারাপ করা যায় কি? কেরলের (Kerala) এক শীর্ষ ট্র্যাফিক পুলিশ আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, দিনের শুরুতে হাঁটার জন্য একটি রাস্তার একদিক আটকে দেওয়ার। এলাকার বাসিন্দারা ক্ষোভ উগরে দিয়েছেন এমন সিদ্ধান্তে। সব অভিযোগ অবশ্য অস্বীকার করেছেন অভিযুক্ত আধিকারিক বিনোদ পিল্লাই।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ইতিমধ্যেই শোকজ করা হয়েছে অ্যাসিস্ট্যান্ট কমিশনার পুলিশ ট্র্যাফিক ওয়েস্ট বিনোদকে। কোচির ওই এলাকার বাসিন্দাদের অভিযোগ, সাধারণ ভাবে ওই এলাকার কুইনস ওয়াকওয়ে প্রাতঃভ্রমণের জন্যই ব্যবহৃত হয়। কিন্তু বিনোদের নির্দেশে ওই রাস্তার সংলগ্ন আরেকটি রাস্তাতেও যান চলাচল বন্ধ করে দেওয়া হয় ভোর ৫টা থেকে সকাল ৭.৩০টা পর্যন্ত। গত ৩ দিন ধরেই এমন চলছে। এর ফলে হয়রানির মধ্যে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। সকালে যে বাচ্চারা স্কুলে যায়, তারা ওই রাস্তায় স্কুলবাস ধরতে পারছে না। বাস ধরতে অন্য রাস্তায় যেতে হচ্ছে।

[আরও পড়ুন: পয়গম্বর বিতর্কে বিক্ষোভ থামাতে ‘গান্ধীগিরি’ যোগীর পুলিশের, জুম্মাবারে গোলাপ উপহার নমাজিদের]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে রাস্তা বন্ধের ছবি। নিন্দায় সরব নেটিজেনরা। যদিও সব অভিযোগ উড়িয়ে দিচ্ছেন বিনোদ পিল্লাই। তাঁর দাবি, ওই রাস্তাটিও কুইনস ওয়াকওয়েরই অংশ। সাধারণত রবিবারই ওই রাস্তাটা বন্ধ থাকে। কিন্তু অন্য দিন মোটেও তা বন্ধ করা হয় না।
যদিও তাঁর এহেন দাবিকে একেবারেই মানতে রাজি নন এলাকার বাসিন্দারা। তাঁরা পরিষ্কার জানাচ্ছে, গত ৩ দিন ধরেই সকালের ওই সময় রাস্তা বন্ধ থাকছে।

এলাকার এক বাসিন্দা জানাচ্ছেন, তিনি সরাসরি বিনোদ পিল্লাইয়ের কাছে জানতে চেয়েছিলেন বিষয়টি সম্পর্কে। বিনোদ তাঁকে বলেছিলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশেই এই সিদ্ধান্ত। যদিও দেখা গিয়েছে, এমন কোনও নির্দেশ বিনোদের কাছে আসেনি। এরপরই তাঁকে শোকজের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: দেড় মাসের নববধূ ৪ মাসের অন্তঃসত্ত্বা! প্রতারণার অভিযোগে পুলিশের দ্বারস্থ স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement