shono
Advertisement

করণের শো-তে এসে মেয়েদের সঙ্গে এ কী করলেন আমির!

দুই মেয়েকে বগলদাবা করে, সোফায় শুইয়ে ফেললেন আমির! কী ঘটল এর পর? The post করণের শো-তে এসে মেয়েদের সঙ্গে এ কী করলেন আমির! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:20 PM Dec 12, 2016Updated: 07:20 PM Dec 12, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ বছর মানে বেশ বড় হয়ে যাওয়া, তাই না? মানে, পাল্লা দিয়ে দুষ্টুমিটাও বেড়ে চলা আর কী! যার কয়েক ঝলক হালফিলে দেখা গেল একটি ট্রেলারে। ‘কফি উইথ করণ সিজন ৫’-এ আগামী পর্বের অতিথি আমির খান। তিনি তাঁর ‘দঙ্গল’-এর মেয়েদের নিয়ে হাজির হয়েছেন করণ জোহরের বিখ্যাত টক শো-তে। কিন্তু, সেখানে এ কী করলেন আমির!

Advertisement


ট্রেলারটা দেখুন, একেবারে নিচে রয়েছে সেই ভিডিওটা! সেখানে দেখা যাচ্ছে অতিথির জন্য বরাদ্দ বড়সড় সোফাটায় আমির বসে আছেন মধ্যমণি হয়ে। দুই দিকে তাঁর দুই দঙ্গল গার্ল ফতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রা। চলছে টুকটাক প্রশ্নোত্তর পর্ব। করণের উড়ে আসা প্রশ্নের বল জবাবের ব্যাটে একেবারে বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিচ্ছেন নায়ক!


যেমন, করণ জোহর জানতে চেয়েছিলেন আমির খানের কাছে- কোনও নারী যদি তাঁর ঘনিষ্ঠ হয়ে পড়ে, তবে তিনি কী ভাবে আমিরের মন জয় করতে পারবেন? আমিরের অকপট জবাব- “ওই ঘনিষ্ঠ হলেই চলবে! বাকিটুকু যা করার, আমিই করে নেবো!” এরকমই চলছিল বেশ! কিন্তু সমস্যা খাড়া করলেন খোদ ফতিমা আর সানিয়া। করণের এক প্রশ্নের উত্তর আমির দিতেই একজোটে গর্জে উঠলেন দুই মেয়ে- আমির না কি তাঁদের জবাব চুরি করে নিয়েছেন! প্রকাশ্যে আমিরকে চোর বলতেও পিছ-পা হলেন না তাঁরা!
তার পরেই সেই কাণ্ড! দুই মেয়েকে বগলদাবা করে, সোফায় শুইয়ে ফেললেন আমির! কী ঘটল এর পর? নিজেই দেখে নিন না ভিডিওটায় ক্লিক করে!

The post করণের শো-তে এসে মেয়েদের সঙ্গে এ কী করলেন আমির! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement