shono
Advertisement

ট্যাংরা পার্কের লোহার গেট ভেঙে চাপা পড়ে মৃত্যু কিশোরীর, চাঞ্চল্য এলাকায়

সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। The post ট্যাংরা পার্কের লোহার গেট ভেঙে চাপা পড়ে মৃত্যু কিশোরীর, চাঞ্চল্য এলাকায় appeared first on Sangbad Pratidin.
Posted: 07:18 PM Jan 18, 2020Updated: 07:18 PM Jan 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্কের গেট ধরে খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢোলে পড়ল কিশোরী। লোহার গ্রিলের গেট মাথার উপরে ভেঙে পড়ে তার। হাসপাতালে নিয়ে গেলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

Advertisement

শনিবার সন্ধেয় দক্ষিণ কলকাতার ট্যাংরা পার্কের এমন ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম সুশীলা হালদার। বয়স ১১ বছর। এদিন পার্কের লোহার গ্রিলের গেটের শিক ধরে ঝুলে খেলা করছিল সে। আচমকাই হুড়মুড়িয়ে পড়ে যায় গেটটি। গ্রিলের নিচেই চাপা পড়ে যায় কিশোরী। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ। কিন্তু এই ঘটনায় সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন।

[আরও পড়ুন: ছেলে বাড়ি না নিয়ে যাওয়ায় হাসপাতালে ‘বন্দি’ মা, বৃদ্ধাকে নিয়ে বিপাকে এনআরএস]

ট্যাংরা পার্কের ওই স্থানে অনেকেই হাঁটাচলা করেন। কচিকাঁচারা খেলাধুলো করে। সেখানে এভাবে গ্রিলের গেট ভেঙে পড়ায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত স্থানীয়রা। প্রশ্ন উঠছে, তবে কি দীর্ঘদিন ধরে কোনও রক্ষণাবেক্ষণ হয় না এই পার্কের? স্থানীয়রা জানাচ্ছেন, পুর কর্তৃপক্ষকে এ নিয়ে আগেই অভিযোগ জানানো হয়েছে। কিন্তু অভিযোগ পেয়েও তারা মেরামতির ব্যবস্থা করেনি। প্রশাসন বিষয়টির দিকে নজর দিলে এভাবে কিশোরীকে প্রাণ হারাতে হত না বলেও অভিযোগ করেছেন এলাকার বাসিন্দারা। গোটা ঘটনায় শোকাহত কিশোরীর পরিবার।

[আরও পড়ুন: NRC, CAA, NPR-এর বিরুদ্ধে ফের বিশিষ্টদের পদযাত্রা, পথে নামলেন অনির্বাণ-অনীকরা]

The post ট্যাংরা পার্কের লোহার গেট ভেঙে চাপা পড়ে মৃত্যু কিশোরীর, চাঞ্চল্য এলাকায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement