shono
Advertisement

ক্রিকেটের নয়া নক্ষত্র পৃথ্বীকে নিয়ে বিজ্ঞাপনী চমক কলকাতা পুলিশের

কলকাতার সঙ্গে পাল্লা দিয়ে পোস্টার বানিয়েছে মুম্বই পুলিশও, দেখেছেন? The post ক্রিকেটের নয়া নক্ষত্র পৃথ্বীকে নিয়ে বিজ্ঞাপনী চমক কলকাতা পুলিশের appeared first on Sangbad Pratidin.
Posted: 02:25 PM Oct 06, 2018Updated: 02:25 PM Oct 06, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠের চমকপ্রদ সাফল্য বা ব্যর্থতাকে সচেতনতার বিজ্ঞাপনে ব্যবহার করা। এই রীতির চলন শুরু করেছিল জয়পুর পুলিশ। চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের কাছে ভারতের হারের পর জসপ্রীত বুমরাহর একটি নো বলের দৃশ্যকে কাজে লাগিয়ে পোস্টার বানিয়েছিল তাঁরা। সে নিয়ে বিতর্ক কম হয়নি। এরপর এই ট্রেন্ড শুরু করে কলকাতা ও মুম্বই পুলিশ। ফুটবল বিশ্বকাপ চলাকালীন মেসি, রোনাল্ডো, নেইমারদের নিয়ে কলকাতা পুলিশের বানানো পোস্টার কখনও সমাদৃত, কখনও সমালোচিত। ট্রেন্ড ফলো করছে মুম্বই পুলিশও। তারাও কখনও প্রশংসা পেয়েছে আবার কখনও পোস্টার বানিয়ে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে। তবে, এবার যে পোস্টার মুম্বই এবং কলকাতা পুলিশ তৈরি করল তাতে সমালোচনার কোনও অবকাশ নেই। প্রশংসাই করছেন নেটিজেনরা।

Advertisement

[অভিষেকেই সেঞ্চুরি, ইতিহাস গড়ে শচীন-সৌরভের সঙ্গে এক আসনে পৃথ্বী]

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অভিষেক টেস্টেই সেঞ্চুরি করেছেন ভারতীয় ক্রিকেটের নতুন সেনসেশন পৃথ্বী। প্রথম টেস্টে ওপেন করতে নেমে ৯৯ বলে শতরান করে ফেলেন মহারাষ্ট্রের তরুণ। আর সেই সঙ্গে ভারতের ১৫তম ব্যাটসম্যান হিসেবে অভিষেক টেস্টে শতরানের নজির গড়েন তিনি। এর আগে এই কৃতিত্বের অধিকারী ছিলেন লালা অমরনাথ, এজি কৃপাল সিং, আব্বাস আলি, হনুমন্ত সিং, মহম্মদ আজহারউদ্দিন, সৌরভ গঙ্গোপাধ্যায়, বীরেন্দ্র শেহবাগ, সুরেশ রায়না, রোহিত শর্মার মতো ভারতীয় তারকারা। পৃথ্বীর এই সাফল্যে উচ্ছ্বসিত সকলেই। সেই সাফল্যের দৃশ্যকেই এবার প্রচারের কাজে লাগালেন পৃথ্বী।

[এশিয়া কাপ জিতেই জয়পুর পুলিশকে কড়া জবাব জসপ্রীত বুমরাহর]

মুম্বই পুলিশ পৃথ্বীর শতরানের দৃশ্যটিকে কাজে লাগিয়ে একটি পোস্টার বানিয়েছে। যাতে লেখা, “১০০ সবসময় সাহায্য করে। আপনার ১০০ ডায়াল করুন, সবসময় আমরা আপনাদের সাহায্য করব।” মহারাষ্ট্রের যুবকের সাফল্যকে শুভেচ্ছা জানানোর ক্ষেত্রে মুম্বই পুলিশকে টক্কর দিচ্ছে কলকাতা পুলিশও। কলকাতা পুলিশের পোস্টারে পৃথ্বীর ওই একই ছবির সঙ্গে ক্যাপশনটা শুধু বদলে গিয়েছে। কলকাতা পুলিশ লিখেছে, “এ দেশের বুকে আঠারো আসুক নেমে।” দুই রাজ্যের পুলিশের এই অভিনব শুভেচ্ছা জানানোর ভঙ্গিমার প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা। কিন্তু কারা জিতল, কলকাতা না মুম্বই। নেটিজেনরা কনফিউজড, আমরাও।

 

The post ক্রিকেটের নয়া নক্ষত্র পৃথ্বীকে নিয়ে বিজ্ঞাপনী চমক কলকাতা পুলিশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement